Site icon Mati News

বদলে যাওয়া কুর্তির ফ্যাশনে বলি হিরোইনরা

ফ্যাশন দুনিয়ায় যে পোশাকের ট্রেন্ড সবচেয়ে বেশি বদলে যাচ্ছে তা হল কুর্তি । আর নিত্য নতুন ফ্যাশন ট্রেন্ড মানেই তো বলিউডের নায়িকারা। তাঁদের থেকেই নিয়ে নাও কুর্তির ফ্যাশনের টিপ্‌স।

বদলে যাওয়া কুর্তির ফ্যাশনে বলি হিরোইনরা

ফ্যাশন দুনিয়ায় যে পোশাকের ট্রেন্ড সবচেয়ে বেশি বদলে যাচ্ছে তা হল কুর্তি। শুধুমাত্র লেগিংস অথবা চুড়িদারের সঙ্গে কুর্তি পরা এখন আর মোটেও ‘ইন’ নয়। পাশাপাশি ফ্যাশন থেকে বেরিয়ে যাচ্ছে শর্ট কুর্তিও। এই ট্রেন্ডগুলো মেনেই পুজোর শপিং করছ তো তোমরাও? তোমাদের বয়সটাই তো ফ্যাশনেবল থাকার জন্য আদর্শ! লং কুর্তির সঙ্গে যেমন পরতে পার জিন্স বা পালাজ়ো, তেমনই একেবারে পা পর্যন্ত ঝুলের গাউন স্টাইল কুর্তিও কিন্তু দারুণ লাগবে। আর নিত্য নতুন ফ্যাশন ট্রেন্ড মানেই তো বলিউডের নায়িকারা। তাঁদের থেকেই নিয়ে নাও কুর্তির ফ্যাশনের টিপ্‌

সোনালি বর্ডার দেওয়া লাল ফ্রন্ট স্লিট কুর্তির সঙ্গে তাপসী পন্নু পরেছেন রিপ্‌ড জিন্স। ফ্রন্ট স্লিট কুর্তি দেখতে যত সুন্দর ততটাই স্টাইলিশও। তবে এই ধরনের কুর্তির সঙ্গে কিন্তু লেগিংস না পরাই ভাল। কীভাবে পরবে সেই টিপ্‌স তো পেয়েই গেলে তাপসীর থেকে!

অনুষ্কা শর্মা পরেছেন ডার্ক সবুজ আর সোনালি রংয়ের গাউন স্টাইল কুর্তি। পোশাকটিতে রয়েছে কুর্তি-লং স্কার্টের ধাঁচ। এই মরশুমে বিয়েবাড়ি হোক বা সন্ধের পার্টি, জমকালো কাজ করা এমন একটা গাউন স্টাইল কুর্তি পরলে কিন্তু তোমার দিকেই চোখ যাবে সকলের!

সাদা কুর্তির সঙ্গে সাদা পালাজ়োকেই ‘টিম আপ’ করেছেন দীপিকা পাড়ুকোন। কুর্তি-লেগিংসের জায়গা কিন্তু এখন কুর্তি পালাজ়োই নিয়ে নিয়েছে। আর একরঙা কুর্তির সঙ্গে যে সেই রংয়েরই পালাজ়ো পরা যায় সেটা তো দেখতেই পাচ্ছ! এই লুকে তোমাকেও লাগবে দীপিকার মতোই স্নিগ্ধ।

পরিণীতি চোপড়া পরেছেন পেপ্লাম কুর্তির সঙ্গে ধোতি প্যান্টস। কুর্তি নিয়ে এক্সপেরিমেন্ট করতে চাইলে এই লুক ট্রাই করতেই পার। তবে এ ক্ষেত্রে কুর্তির ফিটিংস যেন একদম ঠিকঠাক হয়। না হলে কিন্তু পেপ্লাম স্টাইলটাই মাটি!

সাদা অ্যাসিমেট্রিকাল কুর্তির সঙ্গে শ্রদ্ধা কপূর পরেছেন বেগুনি পাটিয়ালা। এই ধরনের কুর্তির সামনে এবং পিছনের ঝুল হয় আলাদা। সঙ্গে লেগিংস তো পরতেই পার, তবে আরও একটু অন্য রকম সাজতে চাইলে শ্রদ্ধার মতো পাটিয়ালা দিয়েই পোরো।

Exit mobile version