Site icon Mati News

কালো জাদু জানেন এই অভিনেত্রী!

জাদু

দক্ষিণী চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সমীক্ষা সিং। অবশ্য শুধু সমীক্ষা নামেই পরিচিত তিনি। জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘পোরাস’-এ অলিম্পিয়ার রানির চরিত্রে অভিনয় করে বেশ খ্যাতি পান। এবার তিনি আরেকটি ধারাবাহিকে অভিনয় করছেন। এ ধারবাহিকটির নাম ‘তন্ত্র’, আর এতে তিনি কালো জাদু দেখাবেন।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড লাইফকে চলচ্চিত্র ও টেলিভিশনে সমান জনপ্রিয় সমীক্ষা বলেন, ‘এই চরিত্রে অভিনয় করতে পেরে আমি খুব খুশি। এটা খুবই চ্যালেঞ্জিং চরিত্র, কারণ এর সঙ্গে ডাইনি শব্দটির যোগসূত্র রয়েছে। আমার চরিত্রতে আধুনিকতার ছোঁয়া থাকবে। এটি শক্তিশালী চরিত্র।’

কালো জাদু সম্পর্কে সমীক্ষা বলেন, ‘প্রাচীন যোগ নিয়ে পড়তে কয়েক মাস আমি ঋষিকেশের কাছে যাই। বেশ কয়েকটি গল্প শুনেছি। এরপর আমার ভেতর একটা বিশ্বাস জন্মেছে যে, নেতিবাচক কিছু যেমন রয়েছে, ঠিক তেমনি ইতিবাচকও রয়েছে।’

‘এটা আমাদেরই, যারা এই পথ ও যাত্রা নির্বাচন করে। যাহোক, চারপাশের নানা বিষয়ে আমাদের আরো সচেতন হওয়া গুরুত্বপূর্ণ’, বলেন সমীক্ষা।
২০০৪ সালে পুরি জগন্নাথ পরিচালিত তেলেগু ছবি ‘১৪৩’ দিয়ে চলচ্চিত্র অঙ্গনে প্রবেশ সমীক্ষার। কয়েক মাস পরই তামিল ছবি ‘অরিনথাম অরিয়ামালুম’ ছবিতে নবদীপ ও আর্যর বিপরীতে অভিনয় করেন।

তামিল, তেলেগু, হিন্দি ছবিতেও অভিনয় করেছেন সমীক্ষা। তবে পাঞ্জাবি চলচ্চিত্রে তাঁর জনপ্রিয়তা আকাশছোঁয়া। ২০১৪ সালে মুক্তি পায় ‘ফাতেহ’। এ ছবির জন্য পাঞ্জাবের সম্মানজনক পুরস্কার ‘বলরাজ সাহনি অনার অ্যাওয়ার্ড’ পান সমীক্ষা। এ ছাড়া তাঁর অভিনীত ‘ভাপসি’ ছবিটি বেশ কয়েক চলচ্চিত্র উৎসবে ব্যাপক প্রশংসা পেয়েছে।

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ছোটপর্দায়ও সমান উপস্থিতি সমীক্ষার। ‘পিয়ার কি সওগত’, ‘ইয়া ম্যায় ঘর ঘর খেলি’, ‘অর্জুন’, ‘বন্দি যুদ্ধ’, ‘পোরাস’, ‘খিচড়ি রিটার্নস’সহ বেশ কয়েকটি টিভি শোতে অভিনয় করছেন সমীক্ষা।
পাঞ্জাবি, তামিল, তেলেগু, হিন্দি সব মিলিয়ে ২০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন সমীক্ষা।

Exit mobile version