Site icon Mati News

পরীমনি ‘শুভ্রা’ নন, তিনি এবার ‘প্রীতি’!

ঢালিউড নায়িকা পরীমনি । গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবির ‘শুভ্রা’ চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা কুড়িয়েছেন তিনি। এই ছবিতে তার অভিনয় দর্শকদের মুগ্ধ করেছে বেশ। ‘স্বপ্নজাল’-এর পর থেকে তেমন সাড়াও পেয়েছেন তিনি।

এ কারণেই ইদানীং পরীমনির নামের সঙ্গে যুক্ত হয়েছে ‘শুভ্রা’।

এদিকে সেই শুভ্রা এবার ‘স্বপ্নজাল’ নির্মাতার সঙ্গে আবারো কাজ করতে যাচ্ছেন। তবে পূর্ণদৈর্ঘ্য নয়, এবার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি তার কাজ করবেন। নাম ‘প্রীতি সমাচার’।

প্রীতি সমাচার স্বল্পদৈর্ঘ্যের ব্যাপ্তি হবে ৩০ থেকে ৩৫ মিনিট। এতে পরীমনি চলচ্চিত্রটির নামভূমিকায় অভিনয় করছেন।

জানা গেছে, এতে পত্রিকার অপরাধবিষয়ক একজন প্রতিবেদকের ভূমিকায় অভিনয় করছেন পরীমনি। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, হ্যাঁ, কাজটি করছি। গিয়াস উদ্দিন সেলিম এটি পরিচালনা করবেন।

তার কাজ মানে অন্য রকম কিছু, যা নতুন করে বলার প্রয়োজন নেই। ওয়েব কনটেন্টটির গল্প থ্রিলারধর্মী। রহস্যঘেরা গল্পের মধ্যে দারুণ সব রোমাঞ্চকর ব্যাপার থাকছে এতে।

পরীকে নিয়ে এ কাজ করা প্রসঙ্গে গিয়াস উদ্দিন সেলিম বলেন, প্রীতি চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং। এতে একজন ভালো অভিনেত্রীর দরকার ছিল। পরী অনায়াসে চরিত্রটির সঙ্গে মানিয়ে যান।

সেলিম জানান, ৯ থেকে ১২ নভেম্বর ঢাকায় প্রীতি সমাচার-এর শুটিং হবে। এ মাসের শেষের দিকে ডিজিটাল প্ল্যাটফর্ম বায়োস্কোপ অরিজিনালসে ওয়েব কনটেন্ট হিসেবে ছবিটি উঠবে।

Exit mobile version