Site icon Mati News

শাহরুখ খানকে গদিচ্যুত হওয়ার ভয় তাড়া করছে !

‘জিরো’র ভরাডুবির পর দিশেহারা শাহরুখ খান! আগামী প্রজেক্ট কী? অন্ধকারে বাদশা! ‘জিরো’-র ফ্লপ করা মেনে নিতে পারেননি কিং খান! রীতিমতো অবসাদে ভুগছেন তিনি! রাকেশ শর্মার বায়োপিক থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলে। তার পরবর্তী ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও ঘোষণা নেই!

শাহরুখের শেষ কয়েকটি ছবির বক্স অফিস রেজাল্ট দেখলে একটা বিষয় স্পষ্ট– বিখ্যাত পরিচালকদের সঙ্গে কাজ করেও তার ছবি চলেনি। রোমান্সের জাদুকর ইমতিয়াজ় আলির সঙ্গে তার প্রথম ছবি ‘জব হ্যারি মেট সেজল’ খারাপ ছবির তালিকায় শীর্ষে। বক্স অফিস সফল পরিচালক আনন্দ এল রাইয়ের ‘জিরো’ শূন্যতেই আটকে রইল। তাহলে ছবির ব্যর্থতার দায় কি অভিনেতা শাহরুখের? উত্তর কারও কাছেই নেই! তবে, গদিচ্যুত হওয়ার ভয় যে কিং খানকে ক্রমাগত তাড়া করছে, তা নিয়ে ইন্ডাস্ট্রিতে কোনও দ্বিমত নেই।

 

গত বছরের অন্যতম সফল দুই পরিচালক শ্রীরাম রাঘবন (অন্ধাধুন) ও অমিত শর্মা (বধাই হো)বাদশাকে স্ক্রিপ্ট শুনিয়েছেন বলে শোনা যাচ্ছিল। তবে দুই পরিচালকই সংবাদমাধ্যমকে জানিয়েছেন, শাহরুখকে কাস্ট করার মতো স্ক্রিপ্ট এই মুহূর্তে তাদের হাতে নেই। ‘অন্ধাধুন’ দেখে শ্রীরামকে নিমন্ত্রণ জানিয়েছিলেন শাহরুখ নিজেই।

শ্রীরাম বলেছেন, ‘আমাদের কথা হয়েছে। এখন ওর ফোন নম্বর আমার কাছে আছে। তবে আমার ঘরানার সিনেমায় ওকে দেখানোর জন্য উপযুক্ত স্ক্রিপ্ট প্রয়োজন।’

 

Exit mobile version