Site icon Mati News

মুক্তি পাচ্ছে নতুন অ্যাকশন হিরো রাজের আই অ্যাম রাজ

এত নায়কের ভিড়েও দেশীয় চলচ্চিত্রে দীর্ঘদিন ধরেই বিরাজ করছে নায়ক সঙ্কট। বিশেষ করে চিত্রনায়ক মান্না মারা যাওয়ার পর চলচ্চিত্রে উল্লেখযোগ্য কোনো ‘অ্যাকশন হিরো’ চোখে পড়েনি। দীর্ঘদিনের সেই সঙ্কট কাটাতে ঢালিউডে এবার অ্যাকশন হিরো হিসেবে আবির্ভাব ঘটতে যাচ্ছে নবাগত নায়ক রাজ ইব্রাহীমের। আগামী মাসেই (নভেম্বরে) মুক্তি পাচ্ছে রাজ অভিনীত পুরোপূর্ণ অ্যাকশন ধারার ছবি ‘আই অ্যাম রাজ’। ছবিটি পরিচালনা করছেন এম আজাদ এবং প্রযোজনা করছে চৌধুরী এন্টারটেইনমেন্ট। এখানে নাম ভূমিকায় অভিনয় করছেন রাজ। বিপরীতে রয়েছেন নবাগত নায়িকা (লাক্সকন্যা) সাবরিনা মামিয়া।

চলচ্চিত্রে অ্যাকশন হিরো হিসেবে প্রতিষ্ঠা পেতে দীর্ঘদিন ধরেই নিরলস পরিশ্রম করে যাচ্ছেন চট্টগ্রামের সন্তান রাজ। এরইমধ্যে ভারতের কলকাতার স্বরনীকা একাডেমি থেকে টানা ৮ মাস ফাইট এবং নাচের প্রশিক্ষণ নিয়ে এসেছেন তিনি।

রাজ বলেন, দেশ এবং দেশের বাইরে অ্যাকশন ধারার বাংলা ছবিকে প্রতিষ্ঠা করার জন্যই আমার চলচ্চিত্রে আসা। আমার বিশ্বাস আমার ছবিটি দেখে দর্শকরা অনেকদিন পর বাংলা সিনেমার পরিপূর্ণ বিনোদন পাবে। পাশাপাশি নির্মাতারাও নতুন করে সামাজিক অ্যাকশন ধারার ছবি নির্মাণে আগ্রহী হবে।

‘আই অ্যাম রাজ’ সিনেমায় আরও কয়েকটি প্রধান চরিত্রে অভিনয় করেছেন, সাদেক বাচ্চু, অমির সিরাজী, গুলশান আরা পপি ও ইলিয়াস কোবরা। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন শাহরিয়ার রাফাত, শরীফ আহমেদ এবং রাজীব।

Exit mobile version