Site icon Mati News

রণবীরের পাশে মন খারাপ, ঠিক কী ঘটেছিল? জানালেন আলিয়া (ভিডিও)

আলিয়া

রণবীরের সঙ্গে আজকাল ভীষণই খোশ মেজাজে রয়েছেন আলিয়া। শ্যুটিং থেকে শুরু করে দিনের বেশিরভাগ সময়ই রণবীরের সঙ্গে কাটাতে দেখা যাচ্ছে আলিয়াকে। রণবীর-আলিয়ার প্রেমের কথা কারোর আর জানতে বাকি নেই। তাঁরা নিজেরাও অবশ্য তাঁদের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন। তবে সম্প্রতি, তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন আলিয়ার বাবা মহেশ ভাট। টেলিগ্রাফকে দেওয়া সাক্ষাৎকারে তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন, যে আলিয়া-রণবীর প্রেম করছে এটা তো সত্যি কথা। এটা আবার না বোঝার কী আছে! পাশাপাশি মহেশ ভাটের যে হবু জামাই রণবীরকে ভীষণ পছন্দ করেন, সেটাও জানিয়ে দেন।

এদিকে আলিয়াকে এপ্রসঙ্গে জিজ্ঞাসা করা হলে তিনি অবশ্য বেশ লজ্জা পেয়ে যান। পাপারাৎজিরা মজা করে যখন বলেন, ”বাবা মহেশ ভাট তো স্বীকার করে নিয়েছেন, আপনিও স্বীকার করে নিন। তখন আলিয়া হেসে বলেন, না আমি এবিষয়ে বলতে পারব না আমার লজ্জা লাগে। শুধু এটাই বলব আমি আমার বাবাকে ভীষণ ভালোবাসি, তিনি কোনও কিছু বলে দিয়েছেন মানেই সেটাই আমার কাছে অনেক।”

কিছুদিন আগে ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শ্যুটিং সেটে রণবীরের পাশে গোমড়া মুখে বসে থাকতে দেখা গেছে আলিয়াকে। অন্যদিকে রণবীর নিজের ফোন নিয়েই ব্যস্ত ছিলেন। এই বিষয়ে খবর রটে রণবীর তাঁকে পাত্তা না দেওয়ার কারণে তিনি মন খারাপ করে বসে ছিলেন। আলিয়াকে প্রশ্ন করা হলে তিনি মন খারাপ থাকার বিষয়টি উড়িয়ে দিয়ে বলেন, ” না না, আমি এক্কেবারে মন খারাপ করে ছিলাম না। আমি যখন চুপচাপ বসে বিশ্রাম নি, তখন আমার মুখটা ওরকমই ঠাকুমা দের মতো হয়ে থাকে। ওই জন্য অনেকে আমায় ঠাকুমা বলে ডাকেন, মজা করেন। আমি ভীষণ খুশি এক্কেবারেই মন খারাপ নেই। ”

এদিকে আলিয়া-রণবীর নাকি ২০১৯-এই বিয়ে করবেন বলেও শোনা যাচ্ছিল। যদিও আলিয়ার কথায়, বিয়ের জন্য তাঁর হাতে এখনও সময় আছে, তিনি এক্ষুণি বিয়ে করছেন না। তবে শোনা যাচ্ছে রণবীরের মা-বাবা ঋষি ও নীতু কাপুর দুজনেই চাইছেন, রণবীর আলিয়া তাড়াতাড়ি বিয়ে করে ফেলুন। হবু শ্বশুর-শাশুড়ি ঋষি কাপুর, নীতু সিংয়ের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করতে আলিয়া রণবীরের সঙ্গে আমেরিকা উড়ে যাবেন বলেও শোনা যাচ্ছে।

Exit mobile version