Site icon Mati News

নিকের ভাইয়ের বিয়ের সাধ!

নিকের

এত দিন প্রেমিকার সঙ্গে একত্রেই ছিলেন নিকের বড় ভাই মার্কিন গায়ক জো জোনাস। প্রেমিকা ‘গেমস অব থ্রনস’ সিরিজের অভিনেত্রী সোফি টার্নারকে নিয়ে ভারতে ছোট ভাই নিক জোনাসের বিয়েতে এসেছেন। বিয়ের ধুমধাম আর আনন্দ দেখে আর তর সইছে না তাঁর। আগামী বছর তিনিও ধুমধাম করে বিয়ে করবেন বলে ঠিক করেছেন।

গত বছরের অক্টোবরে প্রিয়াঙ্কার ভাশুর জো জোনাস এবং অভিনেত্রী সোফি টার্নারের বাগদান সম্পন্ন হয়। ইউরোপীয় কায়দায় একটি অনুষ্ঠানও হয় তাঁদের। ছোট ভাইয়ের বিয়ে দেখে এখন জোর মনে হয়েছে, আয়োজন করে বিয়ে করার মজাই আলাদা। আগামী বছরের গ্রীষ্মে ফ্রান্সে বিয়ে করবেন তাঁরা। তাঁদের ঘনিষ্ঠ বন্ধুর এক ইনস্টাগ্রাম পোস্ট থেকে এ তথ্য জানা গেছে। যদিও ওই পোস্টটি এখন মুছে ফেলা হয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া ও সোফি টার্নারপ্রিয়াঙ্কা চোপড়া ও সোফি টার্নারজো-টার্নার জুটি এখন আনন্দ করছে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়েতে। ভারতের রাজস্থানের যোধপুরে উমেদ ভবন প্যালেসে রয়েছেন তাঁরা। আনন্দ করবেন আগামী দুদিন। গতকাল শনিবার খ্রিষ্টান রীতিতে বিয়ের পর আজ রোববার হিন্দু রীতিতে প্রিয়াঙ্কা-নিকের আরেকবার বিয়ের কথা রয়েছে। দুই পরিবারের সদস্যরা ছাড়াও বিয়েতে উপস্থিত আছেন প্রিয়াঙ্কার পরিবারের ঘনিষ্ঠজনেরা। ডেকান ক্রনিকল

Exit mobile version