Site icon Mati News

মডেল চরিত্রে পিয়া বিপাশা

মডেল-অভিনেত্রী পিয়া বিপাশা । সম্প্রতি ‘টার্গেট’ নামের একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। বিদ্যুৎ রায়ের রচনায় এটি পরিচালনা করেছেন মেহেদী হাসান।

এই প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, এ টেলিছবিটির কাজ এরইমধ্যে শেষ হয়েছে। একজন মডেলের চরিত্রে আমি অভিনয় করেছি। এতে আমার চরিত্রের নাম থাকছে সাইকা। এখানে চিত্রনায়ক ইমনের বিপরীতে আমাকে দর্শকরা দেখতে পাবেন। কাজটি নিয়ে আমি বেশ আশাবাদী।

এর গল্প প্রসঙ্গে নির্মাতা মেহেদী হাসান জানান, এতে দেখা যাবে গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা সজীব চৌধুরীকে মেরে ফেলতে চায় ঢাকার এক মাফিয়া ডন। অফিসের ছুটিতে ঢাকার বাইরে একটি রিসোর্টে স্ত্রী রেসিকে নিয়ে ঘুরতে যায় সজীব চৌধুরী। সেখানে তাদের সঙ্গে পরিচয় হয় মডেল সাইকার। ঘটতে থাকে নানান ঘটনা। সজীব চৌধুরীর চরিত্রে ইমন, তার স্ত্রীর চরিত্রে তানিয়া বৃষ্টি ও মডেলের চরিত্রে পিয়া বিপাশা দারুণ অভিনয় করেছেন। এটি সামনে যেকোনো বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

এদিকে কিছুদিন আগে নির্মাতা সঞ্জয় সমদ্দারের একটি খণ্ড নাটক ‘ভালো থাকুক ভালোবাসা’-তে অভিনয় করে বেশ প্রশংসা পান পিয়া বিপাশা। আফরান নিশোর বিপরীতে অভিনয় করেন তিনি।

উল্লেখ্য, কণ্ঠ শিল্পী হাবিব ওয়াহিদের ‘হারিয়ে ফেলা ভালোবাসা’ শিরোনামের গানে মডেল হয়ে বেশ প্রশংসাও পান এই মডেল তারকা। এরপর কণ্ঠশিল্পী ইমরানের গানেও মডেল হিসেবে দেখা যায় তাকে।

 

Exit mobile version