Site icon Mati News

মিয়া খলিফা এখন কী করছেন?

মিয়া খলিফা
মিয়া খলিফা

কেউ যদি বলেন মিয়া খলিফা নামটির সঙ্গে তিনি পরিচিত নন, তাহলে হয় তিনি মিথ্যা বলছেন, নতুবা তিনি ইচ্ছে করেই মুখে কুলুপ এঁটেছেন। একটি ওয়েবসাইট বলছে, মাত্র চার বছর আগেই এক নম্বর আকর্ষণীয় ব্যক্তির তালিকায় মিয়া খলিফার নাম উঠেছিল।

মিয়া খলিফা লেবাননের বৈরুতে জন্মগ্রহণ করেন। পরে তাঁর পরিবার যুক্তরাষ্ট্রে চলে যায়। তাঁর আসল নাম মিয়া কালিস্তা, পরে তিনি এ নাম পরিবর্তন করেন।

কলাবিদ্যায় পড়েছেন মিয়া খলিফা। যুক্তরাষ্ট্রের টেক্সাস বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক করেন তিনি। স্নাতক শেষে তিনি একটি ফাস্ট ফুড রেস্তোরাঁয় কাজ শুরু করেন। সেখানেই এক ক্রেতা তাঁকে পর্ন ছবির দুনিয়ায় যাওয়ার প্রস্তাব দেন।

তবে মিয়ার পছন্দে খুশি হতে পারেননি তাঁর পরিবার। পর্ন ইন্ডাস্ট্রিতে যাওয়ার পর পরিবারের লোকজন তাঁর সঙ্গে কথাও বলেননি। মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন মিয়া, কিন্তু পরে খ্রিস্টান ধর্ম গ্রহণ করেন। এতে মা-বাবা ও নিজ দেশের মানুষ তাঁর ওপর ক্ষুব্ধ হন।

২০১৫ সালের শুরুর দিকে মিয়া খলিফা একটি ভিডিও প্রকাশ করেন, তা নিয়ে বিশ্বজুড়ে বিতর্ক তৈরি হয়। এ ভিডিওতে তিনি হিজাব পরে ছিলেন। এর পরই তিনি পর্নহাবের এক নম্বর তারকা হয়ে ওঠেন। কিন্তু লেবাননের মানুষ এর সমালোচনা করেন। এর পর লেবানন ও মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশ থেকে মৃত্যুর হুমকি দেওয়া হয় তাঁকে।

ধীরে ধীরে মিয়া খলিফা হয়ে ওঠেন ইন্টারনেট সেনসেশন। অবিরাম মৃত্যুর হুমকি পাওয়ার পর তিনি পর্ন দুনিয়া ছেড়ে দেন। মাত্র তিন মাস তিনি এই ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন।

বর্তমানে ফ্লোরিডার মিয়ামিতে স্বামীর সঙ্গে বসবাস করেন মিয়া খলিফা। তাঁদের সঙ্গে রয়েছে দুইটি কুকুর। সূত্র : আজ কি খবর

Exit mobile version