Site icon Mati News

তেলেগু নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছি : মেঘলা

 

তেলেগু নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছি : মেঘলা

বছর শুরুতেই মুক্তি পায় বাংলাদেশি মডেল-অভিনেত্রী মেঘলা মুক্তা অভিনীত তেলেগু ছবি ‘সাকালাকালা ভাল্লাভুডু’। দক্ষিণের দর্শকেরা গত ফেব্রুয়ারি জুড়ে দেখেছে এই ছবিটি। এরপর তেলেঙ্গনা ও বেশকিছু প্রদেশের সিনেমা নির্মাতারা এখন নিজেদের সিনেমায় নায়িকা হিসেবে মেঘলাকে চান। এদিকে সম্প্রতি এই নায়িকার ইনস্টাগ্রামের অ্যাকাউন্টও ভেরিফাইড হয়েছে। তাই সবকিছু মিলে বেশ উচ্ছ্বসিত তিনি। তিনি জানান, আমার ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট সম্প্রতি অফিসিয়ালি ভেরিফাইড হয়েছে। এতে আমি দারুণ খুশি। আর তেলেগু নতুন ছবিতে আমি চুক্তিবদ্ধ হয়ে কাজ শুরু করেছি।

এখানে বৃষ্টি হচ্ছে তবে আবহাওয়াটা চমৎকার। দক্ষিণের অনেক নামকরা একজন নির্মাতা আমার নতুন এ ছবিটি পরিচালনা করছেন। গল্প রোমান্টিক। কাজটি নিয়ে আমি আশাবাদী। এদিকে বাংলাদেশের সিনেমাতেও মুক্তা পরিচিত নাম। যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি  তোমায়’ এবং ‘নবাব’ ছবিতে অভিনয় করে প্রশংসা পান তিনি। উল্লেখ্য, মেঘলা মুক্তা অভিনীত ‘সাকালাকালা ভাল্লাভুডু’ ছবিটি নির্মাণ করেন শিবা গণেশ। এ সিনেমায় তার বিপরীতে নায়ক হিসেবে ছিলেন তানিষ্ক রেড্ডি।

 

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR1IH_GjxbAjoJiJB6V97I3cmgyyFKy_ekZgxLaCQEn7DcDtkmK99H1pzpQ

Exit mobile version