Site icon Mati News

যে কারণে সাইফের পারিশ্রমিক বাড়ল

saif ali khan

saif ali khan

তিনি বলিউডের নবাব। তবে এই নবাব বলিউডে পা রাখার পর প্রথমে সেভাবে নিজের জায়গা তৈরি করতে না পাররেও ধীরে ধীর শক্ত অবস্থান তৈরি করে নিয়েছেন।তিনি সাইফ আলী খান। বলা হয়ে থাকে বি টাউনের অন্যতম সেরা অভিনেতা হয়ে পরিচালকদের ভরসার জায়গা দখল করেছেন তিনি। সে কারণেই বর্তমানে নিজের পারিশ্রমিক আগের চেয়ে প্রায় তিনগুন বাড়িয়েছেন সাইফ।

বলিউডের পাশাপাশি ওয়েব সিরিজেও সমান দাপটে কাজ করছেন সাইফ। ২০১৯ সালে সেক্রেড গেমস দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে পা রাখেন তিনি। সিক্রেট গেমসে তুমুল জনপ্রিতার পর বর্তমানে আরও একটি ওয়ে সিরিজের কাজ শুরু করেছেন সাইফ।

ওয়েব সিরিজের পাশাপাশি তানাজি, জাওয়ানি জানেমান, লাল কাফতানের মতো একাধিক সিনেমায় তেড়ে অভিনয় করেন সাইফ। বর্তমানে ভূত পুলিসের শ্যুটিংয়ে ডালহৌসিতে উড়ে গিয়েছেন তিনি। অর্জুন কাপুর, ইয়ামি গৌতম এবং জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন। ভূত পুলিসের পাশাপাশি প্রভাসের সঙ্গে আদিপুরুষে দেখা যাবে সাইফকে। এতে প্রভাসের বিপরীতে থাকবেন তিনি।

ভারতীয় গণমাধ্যম জানায়, আগে এক সিনেমার জন্য ৩-৪ কোটি পারিশ্রমিক নিতেন সাইফ আলি খান। পারিশ্রমিকের মাত্রা বেড়ে যায় তার ২০১৯ সালের পর থেকে। বর্তমানে এক একটি ছবির জন্য প্রায় ৩ গুন বেশি পারিশ্রমিক নিচ্ছেন সাইফ

বর্তমানে সাইফ ১০ কোটির বেশি পারিশ্রমিক হাঁকাচ্ছেন এক একটি ছবির জন্য। তানাজির জন্যই তিনি ১১ কোটি পারিশ্রমিক নিয়েছেন খবর প্রকাশ করেছে জি নিউজ।

Exit mobile version