Site icon Mati News

প্রোমোতেই হিট ‘স্টার জলসা’-র নতুন নায়িকা সোহিনী

সম্প্রতি মুক্তি পাওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়েছে টেলি-সুন্দরীর নতুন ধারাবাহিকের প্রোমো।

ডেবিউ ধারাবাহিকেই তিনি মন জয় করেছিলেন দর্শকের। কোচবিহারের এই কন্যা ‘রেশমঝাঁপি’ ধারাবাহিক দিয়ে শুরু করেন তাঁর অভিনয় জীবন, পাশাপাশি চলে তাঁর পড়াশোনা। ম্যানেজমেন্টের ছাত্রী সোহিনী মেকআপ রুমে বসেই প্রস্তুতি নিতেন ওই ধারাবাহিক চলাকালীন। আবার পরীক্ষা দিয়ে এসে সারারাত শ্যুটিং করেছেন এমনও ঘটেছে। এবং সবচেয়ে বড় কথা, কাজ করতে করতেই নিজেকে সাবলীল করে তুলেছেন পর্দার অভিনয়ে।

বাংলা টেলিভিশনের সেই সুন্দরী বিদূষী অভিনেত্রী সোহিনী গুহ রায়কেই এবার নায়িকার ভূমিকায় দেখা যাবে স্টার জলসা-র নতুন ধারাবাহিক ‘ময়ূরপঙ্খী’-তে। সদ্য প্রোমোটি রিলিজ হতেই সোশ্যাল মিডিয়ায় তা প্রায় ভাইরাল হয়ে গিয়েছে। শারদোৎসবের আবহের মধ্যে পুজোর প্রেক্ষাপটে নতুন গল্প। স্বভাবতই দর্শকের কৌতূহল বেশি।

তার উপর নায়িকার সৌন্দর্য আরও একটা বড় ইউএসপি তো বটেই। নায়কের ভূমিকায় রয়েছেন সৌম্য মুখোপাধ্যায়। হইচই-এর বিতর্কিত ওয়েবসিরিজ ‘হোলি ফাক’-এর মুখ্য চরিত্রে ছিলেন সৌম্য। নীচে দেখে নিতে পারেন ধারাবাহিকের প্রোমো—

Exit mobile version