Site icon Mati News

সেক্স টেস্টারের চাকরি, মাসে বেতন ২ লাখের ওপর!

সেক্স

চাকরির বিজ্ঞাপন দিয়ে শিরোনামে ব্রিটেনের ‘ সেক্স টয়’ প্রস্তুতকারক সংস্থা ‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’। বিজ্ঞাপনে এই সংস্থা জানিয়েছে, চলতি মাসের তৃতীয় সপ্তাহের মধ্যেই আবেদন জমা করতে হবে। তারপর আবেদনকারীদের মধ্যে নাম বাছাই পর্ব শেষ করে ২০ মার্চ তালিকা প্রকাশ করা হবে। মাসে বেতন ২ লাখের ওপর। বাৎসরিক হিসেবে ‘সিটিসি’ (কস্ট টু কোম্পানি) ৩০ লাখের কাছাকাছি। যোগ্য চাকরি প্রার্থী খুঁজছে লন্ডনের ‘অ্যাডল্ট টয়’ প্রস্তুতকারক সংস্থা ‘সিলিকন সেক্সওয়ার্ল্ড’।

কাজটা আসলে কী?

‘সিলিকন সেক্সওয়ার্ল্ড’ যে অ্যাডাল্ট টয়গুলি বানিয়েছে তা পরীক্ষামূলকভাবে ব্যবহার করে ফিডব্যাক জানাতে হবে কোম্পানিকে। হ্যাঁ। আপনি ঠিক পড়েছেন। কোম্পানি নির্মিত অ্যাডাল্ট টয় ব্যবহার করে তার গুণাবলী এবং ত্রুটি জানাতে হবে কর্মীকে।

বিজ্ঞাপনে কোম্পানির তরফে জানানো হয়েছে, “আমরা আমাদের দলে এমন কয়েকজন নতুন সদস্যের সন্ধান করছি, যারা এই আধুনিক আবিষ্কারগুলির গুণগত মান পরীক্ষায় আমাদের সহায়তা করবে এবং বিশ্বের শ্রেষ্ঠ সেক্স প্রোডাক্ট নির্মাণের কর্মকাণ্ডে আমাদের সঙ্গে থাকবে।”

বছরে ২২টি ছুটি আর ৩৫ হাজার ইউরো বাৎসরিক বেতন। এছাড়াও কর্মীর পরিবার কিংবা কোনও বন্ধু যদি এই কোম্পানির পণ্য কেনেন সেখানেও দেওয়া হবে আকর্ষণীয় ছাড়। এখানেই শেষ নয়, থাকছে বিশ্ব ভ্রমণের হাতছানিও। এই চাকরিতে যোগ দিলেই কোম্পানি তাদের নতুন সদস্যের হাতে তুলে দেবে একটি ব্র্যান্ড নিউ স্মার্টফোনও। হাতে সময় খুবই কম, আগ্রহীদের শীঘ্রই আবেদন করার জন্য অনুরোধ করছে  ‘সিলিকন সেক্স-ওয়ার্ল্ড’।

 

Exit mobile version