Site icon Mati News

মিথিলা বললেন শুধুই বন্ধু তারা

মিথিলা

সংগীতশিল্পী ও অভিনেতা জন কবির এবং মডেল-অভিনেত্রী মিথিলার একটি ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। ভাইরাল হওয়া এই ছবি নিয়ে ক্ষুব্ধ অভিনয়শিল্পী রাফিয়াত রশিদ মিথিলা। অন্যদিকে, বিষয়টিকে পাত্তাই দিচ্ছেন না ব্যান্ডসংগীতের শিল্পী জন কবির।

জানা যায়, গতকাল সোমবার বিকেলে একটি টিভি অনুষ্ঠানের সেটে সেলফি তোলেন তাঁরা। সন্ধ্যায় জন কবির ‘কনটেন্ট’ ক্যাপশন দিয়ে ছবিটি ফেসবুকে শেয়ার করলে সেটি ভাইরাল হয়ে যায়। জন ও মিথিলা দীর্ঘদিনের বন্ধু। একসঙ্গে অনেক নাটক ও টেলিছবিতে অভিনয় করছেন। এ পর্যন্ত দুজনের বহু ছবি প্রকাশিত হয়েছে ফেসবুক ও গণমাধ্যমে।

মিথিলা এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, নাটক, ইন্টারভিউ, বিজ্ঞাপনের কারণে একসঙ্গে আমাদের বহু ছবি আছে। আমি বুঝতে পারছি না, এ ছবিতে বিশেষ কী আছে? নিম্ন রুচির বিকারগ্রস্ত কতগুলো লোকের কিছু মন্তব্যে আমি খুবই হতাশ হয়েছি। এটা সাইবার বুলিং, এটা অপরাধ।

মিথিলা জানান, তাঁর উপস্থাপনায় বাংলাভিশনে ‘আমার আমি’ অনুষ্ঠানের একটি পর্বের শুটিংয়ে এসেছিলেন শিল্পী জন কবির ও তানযীর তুহিন। সেই সেটেই ছবিটি তুলেছিলেন জন-মিথিলা। জন বলেছেন, শুধু কাজকে কেন্দ্র করে মানুষ যে মজার মজার জিনিস বানায়, সেটা শেষ পর্যন্ত আর মজা থাকে না।

বিরক্তির পর্যায়ে চলে যায়। ফেসবুকের কল্যাণে মানুষ এখন যা খুশি তাই করছে। এদিকে নতুন ব্যান্ড ইনডালোর নতুন অ্যালবাম ‘উত্তর খুঁজছি দক্ষিণে’র প্রস্তুতি নিয়ে ব্যস্ত জন কবির।

Exit mobile version