Site icon Mati News

দুদিনেই বিশ্বের সব রেকর্ড ভেঙে ফেললো ‘কিল দিস লাভ’

দুদিনেই বিশ্বের সব রেকর্ড ভেঙে ফেললো ‘কিল দিস লাভ’

 

কোরিয়ান চার তরুণীর গানের ব্যান্ড ব্ল্যাকপিঙ্ক। সম্প্রতি তারা নতুন গান নিয়ে হাজির হয়েছে। গানের নাম ‘কিল দিস লাভ’। গানটি ইউটিউবে প্রকাশ হয়েছে গত ৪ এপ্রিল। মাত্র দুই দিনেই রেকর্ড ভেঙে  এটি ইতিহাসে জায়গা করে নিল দ্রুততম সময়ে ১০ কোটি বার দেখা গান হিসেবে। এতদিন দক্ষিণ কোরিয়ার র‌্যাপার সাইয়ের জেন্টেলম্যান গানের দখলে ছিলো এই রেকর্ড। এবার সেই জায়গাটি দখল করেছে চার তরুণীর কিল দিস লাভ।

 

জানা গেছে, ১০ কোটির মাইলফলক স্পর্শ করতে ‘কিল দিস লাভ’ সময় নিয়েছে মাত্র দুই দিন ১৪ ঘণ্টা। প্রথম ২৪ ঘণ্টায় এটি দেখা হয় ৫ কোটি ৬৭ লাখ বার। এর মাধ্যমে মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশিবার দেখা গানের ভিডিও’র রেকর্ডটাও ভেঙে দিয়েছে। এর আগে এই রেকর্ডটা ছিলো আরিয়ানা গ্র্যান্ডের ‘থ্যাঙ্ক ইউ, নেক্সট’ গানের ভিডিও’র দখলে।

 

আর ইতিমধ্যেই ‘কিল দিস লাভ’ এর ভিউ ২০ কোটি ছাড়িয়ে গেছে। গানটি নিয়ে বেশে শোরগোল শুরু হয়েছে চারদিকে। ধারণা করা হচ্ছে আগামী বছরে মিউজিক সংক্রান্ত অ্যাওয়ার্ডগুলোতেও বাজিমাত করবে কোরিয়ান গানটি।

 

কোরিয়ান গায়িকা জিশু, জেনি, রোজ ও লিসা মিলে ২০১৬ সালে গড়ে তোলেন তাদের ‘ব্ল্যাঙ্কপিঙ্ক’ ব্যান্ডটি। ওই বছরের আগস্টে বের হয় তাদের প্রথম অ্যালবাম ‘স্কয়ার ওয়ান’। গত বছর প্রকাশিত হওয়া সিঙ্গেল ‘ডুড-ডু ডুড-ডু’ মার্কিন টপচার্টে সাড়া জাগায়। ইউটিউবে কোরিয়ান কোনও ব্যান্ডের সবচেয়ে বেশিবার দেখা ভিডিও ছিল এটাই।

Exit mobile version