Site icon Mati News

উর্বশীর এই শাড়ির দাম ৮৩ লক্ষ টাকা!

শাড়ি

বলিউড মানেই গ্ল্যামারাস একটা দুনিয়া। সেই দুনিয়ার চাকচিক্যে মাথা ঘুরে যায় ভক্তদের। আর বলি তারকাদের শাড়ি ড্রেসিং সেন্স নিয়েও ভক্তদের উন্মাদনা থাকে তীব্র। তার থেকেও বেশি তাঁরা চর্চা করেন প্রিয় তারকাদের পোশাক-আশাকের দাম নিয়ে। আজ চোখ থাকবে তেমনই কিছু বলি অভিনেত্রীর পোশাকের দিকে যে গুলির দাম শুনলে চোখ কপালে উঠতে পারে যে কারও।

২০১৭ সালে ইউনিসেফ আয়োজিত গ্লোবাল গোল অ্যাওয়ার্ডসে যোগ দিতে গিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। আর সেখানে এক্কেবারে সাধারণ দেখতে সাদা রঙের একটি ড্রেস পরেছিলেন অভিনেত্রী। কিন্তু সাদা হোক বা হোক সে যতই সাধারণ দেখতে, তার দাম ৩ লক্ষ টাকা। প্রিয়ঙ্কার সেই পোশাক ডিজাইন করেছিলেন নামজাদা ডিজাইনার ক্রিশ্চিয়ানো সিরিয়ানো।

অভিনয় আর সোজাসাপটা কথাবার্তার পাশাপাশি পোশাকেও বরাবরাই নজর কাড়েন কঙ্গনা রানাউত। এই কঙ্গনাই এক বার ফ্যাশন ডিজাইনার বিভু মহাপাত্রের ডিজাইন করা একটি ড্রেস পরে চমকে দিয়েছিলেন সবাইকে। সে ড্রেসের অভিনবত্বে তো বটেই। এমনকি দাম শুনেও চমকে গিয়েছিলেন অনেকেই। ২ লক্ষ টাকা দাম ছিল কঙ্গনার সেই ড্রেসের।

সবে সবে বলিউডে তাঁর আগমন হয়েছে। আর এখন থেকেই পোশাকে চমকাতে শুরু করেছেন উর্বশী রাউতেলা। পরিবারেরই একটি বিয়ের জন্য প্রায় ৮৩ লক্ষ টাকা দামের একটি শাড়ি পরেছিলেন অভিনেত্রী।

Exit mobile version