Site icon Mati News

নওশীনের বিরুদ্ধে ‘স্বামী ছিনতাই’য়ের অভিযোগ মিলার

নওশীনের বিরুদ্ধে ‘স্বামী ছিনতাই’য়ের অভিযোগ মিলার

অভিনেত্রী নওশীনের বিরুদ্ধে ‘স্বামী ছিনতাই’য়ের অভিযোগ তুললেন মিলা। তার দাবি, নিজের সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে সম্পর্ক গড়ে তুলেছিলেন নওশীন। এর নেতিবাচক প্রভাব পড়ে তার পুরনো সংসারে। আজ বুধবার (২৪ এপ্রিল) বিকালে রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় এ নিয়ে মুখ খোলেন তিনি।

বুধবারের সংবাদ সম্মেলনে নওশীন’র সঙ্গে গত জুনে মোবাইল ফোনে বিবাদের একটি রেকর্ড শোনান মিলা। তখনও ডিভোর্স হয়নি বলে জানান তিনি।
মিলার অভিযোগ, ‘আমার স্বামীর সঙ্গে নওশীনের সম্পর্ক ছিল। তাদের ঘনিষ্ঠ ছবি হাতে পেয়ে নওশীনের স্বামী হিল্লোলকে জানানোর পরও কোনও সুরাহা হয়নি। উল্টো সাইবার ক্রাইমে আমার বিরুদ্ধে অভিযোগ করে তারা। পরে সাইবার ক্রাইম বিভাগ থেকে আমাকে বলা হয়, এসব নিয়ে প্রকাশ্যে কথা না বলাই ভালো। আমার প্রশ্ন হলো, নওশীন শোবিজের মেয়ে হয়ে শোবিজেরই আরেকজনের স্বামীর সঙ্গে এমন করলো, আমরা তাহলে কোথায় যাবো?’

সংবাদকর্মীদের সামনে বিবাহিত জীবনে নির্যাতনের চিত্র তুলে ধরেন মিলা।
২০১৭ সালের মে মাসে পারিবারিকভাবে বৈমানিক পারভেজ সানজারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মিলা ইসলাম। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনের দ্বন্দ্ব-বিবাদে। নারী নির্যাতন-যৌতুকের অভিযোগে এনে স্বামী সানজারির বিরুদ্ধে মামলাও করেন তিনি। সবশেষে সংসার জীবনের ইতি টানেন পপ গানের এই শিল্পী।

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM

 

Exit mobile version