Site icon Mati News

পরীমনির সিনেমা | কাহিনি সংক্ষেপ ও ট্রেলারসহ

বাংলা সিনেমা জগতের বহুপরিচিত নাম ও অন্যতম সেরা অভিনেত্রী পরীমনি। বেশ কিছুদিন এই অভিনেত্রী আছেন আলোচনার শীর্ষে। পরীমনি নামেই সর্বাধিক পরিচিত এই অভিনেত্রীর আসল নাম শামসুন্নাহার স্মৃতি। পরীমনির সিনেমা গুলোর কাহিনি সংক্ষেপ ও ট্রেলার দেখা যাক এবার।

পরীমনি জন্মগ্রহণ করেন খুলনা জেলায় ১৯৯২ সালের ২৪ অক্টোবর। অভিনয় জগতে প্রবেশের আগে তিনি একজন মডেল ছিলেন। মেধা ও পরিশ্রম দিয়ে অল্প সময়ে পরিচিত উঠেছেন তারকা মহলে। ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় প্রবেশ করেন তিনি। এরপর একের পর এক সিনেমার মাধ্যমে লাভ করে গেছেন খ্যাতি এবং সমলোচনা।

 

পরীমনির সিনেমা : মহুয়া সুন্দরী

রওশন আরা নীপা পরিচালিত এই চলচ্চিত্রটি ২০১৫ সালে মুক্তি পায়। এই চলচ্চিত্রে মহুয়া চরিত্রে অভিনয় করেছেন পরীমনি এছাড়াও আরও কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ, সাদেক বাচ্চু, সুচরিতা এবং জয়রাজ। এই সিনেমার মাধ্যমে আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী পুরষ্কারে ভূষিত হয় পরীমনি। দ্বিজ কানাই রচিত মহুয়া পালার ওপর ভিত্তি করে বর্তমান পেক্ষাপট অনুযায়ী সিনেমা টি তৈরি করা হয়েছে।

মহুয়া সুন্দরী সিনেমার ট্রেইলার 

পরীমনির সিনেমা : স্বপ্নজাল

এই সিনেমায় শুভ্রা চরিত্রে অভিনয় করেছেন পরীমনি। সিনেমা টি মুক্তি পায় ২০১৮ সালে এবং এর পরিচালক হচ্ছেন গিয়াস উদ্দিন সেলিম। এই সিনেমায় পরীমনির বিপরীতে ছিলেন ইয়াশ রোহান,যিনি অভিনয় করেছেন অপু চরিত্রে।এই সিনেমাটি গঠিত হয়েছে শুভ্রা এবং অপুর প্রেম কে কেন্দ্র করে।প্রেমের পথে বিভিন্ন বাধা এবং সকল বাধাকে জয় করে ভালোবাসা সফল হওয়া ফুটে উঠেছে এই চলচ্চিত্রে।

স্বপ্নজাল সিনেমার ট্রেইলার

 

পরীমনির সিনেমা : আমার প্রেম আমার প্রিয়া

পরীমনি অভিনীত এই চলচ্চিত্র টি মুক্তি পায় ২০১৯ সালে। এই চলচ্চিত্র টি পরিচালনা করেছেন শামীমুল ইসলাম শামীম। এই সিনেমার মাধ্যমে ভারত বাংলাদেশ চলচ্চিত্র পুরষ্কারে পরীমনি পেয়েছেন জনপ্রিয় অভিনেত্রীর পুরষ্কার। এই সিনেমায় পরীমনি অভিনয় করেছেন জান্নাত চরিত্রে। এই সিনেমায় একইসাথে লক্ষ করা যায় ভালোবাসা এবং হাস্যরস।চেয়ারম্যানের মেয়ে জান্নাত প্রেমে পড়ে এক বাউন্ডুলে ছেলের ওপর এবং এই কাহিনি নিয়েই এগিয়ে যায় সিনেমাটি।

আমার প্রেম আমার প্রিয়া সিনেমার ট্রেইলার

 

পরীমনির সিনেমা : বিশ্বসুন্দরী

চয়নিকা চৌধুরী পরিচালিত পরীমনি অভিনীত এই সিনেমাটি মুক্তি পায় ২০২০ সালে। এই সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করতে দেখা যায় সিয়াম আহমেদ কে। তাদের অভিনীত চরিত্রদুইটি ছিলো যথাক্রমে শোভা এবং স্বাধীন। এই সিনেমায় শোভা এবং স্বাধীনের প্রেমের পাশাপাশি দেশপ্রেম, স্বাধীনতার যুদ্ধ এবং বীরাঙ্গনার চিত্র।

বিশ্বসুন্দরী সিনেমার ট্রেইলার

 

পরীমনির সিনেমা : রক্ত

ভারত বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি। এই সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন এবং সিনেমা টি মুক্তি পায় ২০১৬ সালে।এই চলচ্চিত্রটি মুলত চান্দী নামক একটি তেলেগু সিনেমার কাহিনি অনুসারে নির্মিত হয়েছে। এই সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেন জিয়াউল রোশান। এই সিনেমাটি মুলত অ্যাকশন এবং থ্রিলার পূর্ন। এখানে পরীমনিকে দেখা গেছে অ্যাকশন হিরোইন রুপে যা কিছুটা নতুনত্ব এনে দিয়েছে পরীমনির সিনেমা ক্যারিয়ারে।

রক্ত সিনেমার ট্রেইলার :

Exit mobile version