Site icon Mati News

বিয়েতে হ্যাটট্রিক করা বাংলাদেশি সেলিব্রেটিরা

বিয়েতে হ্যাটট্রিক করা বাংলাদেশি সেলিব্রেটিরা

 

তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এই নিয়ে অনেকে তার সমালোচনা করলেও শুভ কামনা জানিয়েছেন অনেকেই। তবে শুধু বলিউড, হলিউড বা শুধু কলকাতাতেই নয়। বাংলাদেশের অনেক সেলিব্রেটিও তিনবার করে বিয়েরে পিঁড়িতে বসে ছিলেন। জেনে নিন কোন কোন বাংলাদেশি সেলেব্রেটি বিয়ে দিয়ে হ্যাটট্রিক করেছিলেন।

সমী কায়সার

 

পশ্চিম বঙ্গের চিত্রনির্মাতা রিঙ্গোর সঙ্গে ১৯৯৯ সালে বিবাহবন্ধ আবদ্ধ হয়েছিলেন শমী কায়সার। কিন্তা নানা কারণে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হলে মাত্র দুই বছরে সম্পর্ক ভেঙে যায়। এরপর শমী কায়সার দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসে ছিলেন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক  ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোহাম্মদ এ আরাফাতের সাথে। সেই সংসারও খুব বেশি দিন স্থায়ী হয়নি। জানা যায় রিঙ্গোর আগেও একবার বিয়ে হয়েছিলো এই জনপ্রিয় অভিনেত্রীর।

রুনা লায়লা

বিয়েতে হ্যাটট্রিক করা বাংলাদেশি সেলিব্রেটিরা

উপমহাদেশের বিখ্যাত ও জনপ্রিয় সংগীত শিল্পি রুনা লায়লাও তিন বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন। তার প্রথম স্বামী ছিলেন খাজা জাবেদ কায়সার। দ্বিতীয় স্বামী সুইজারল্যান্ডের নাগরিক রন ড্যানিয়েল। এই দুইজনের সাথে বিচ্ছেদের পর সর্বো শেষ তিনি জীবন সঙ্গী হিসেবে বেছে নেন জনপ্রিয় অভিনেতা আলমগীরকে। এখনও তিনি আলমগীরের সাথেই আছেন।

রুমানা

অভিনেত্রী রুমানা প্রথম বিয়ে করে ছিলেন উপস্থাপক ও নির্মাতা আনজাম মাসুদকে। সে সম্পর্ক ভাঙনের পর ব্যাবসায়ী সাজ্জাদকে বিয়ে করেন তিনি। কিন্তু সাজ্জাদের সাথেও বেশি দিন সংসার করতে পারেননি। সাজ্জাদের সাথে সম্পর্ক ভাঙার গুঞ্জন শুরু হলে তিনি আমেরিকায় চলে যান। সেখানে গিয়ে ব্যবসায়ী এলিন রহমানকে বিয়ে করে আমেরিকাতেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন।

সাবিনা ইয়াসমিন

প্রথমে আনিসুর রহমান নামে একজন ব্যাংকারকে বিয়ে করেন জনপ্রিয় সংগীত শিল্পী সাবিনা ইয়াসমিন। সে সম্পর্ক ভেঙে যাওয়ার পর নৃত্য পরিচালক আমির হোসেন বাবুকে বিয়ে করেন। আমির হোসেন বাবুর সাথে সম্পর্ক ভাঙার পর বিয়ে করেন ওপার বাংলার জনপ্রিয় সংগীত শিল্পী কবীর সুমনকে।

ময়ূরী

২০০৯ সালে টা্ঙ্গাইলের ভুঞাপুরের উপজেলা ভাইস চেয়ারম্যান রেজাউল করিম মিলনকে বিয়ে করেছিলেন ময়ূরী। এ ঘরে অ্যাঞ্জেল নামের এক কন্যা সন্তান রয়েছে তার। ২০১৫ সালে মিলন মারা যাওয়ার পর শ্রাবণ নামের একজন অভিনেতাকে বিয়ে করেন তিনি। সে বিয়ে বেশিদিন টেকেনি। পরে শফিক জুয়েল নামে েএকজন মাদ্রাসা শিক্ষককে বিয়ে করেন ময়ূরী। তিনি এখন টঙ্গীতে স্থায়ীভাবে বসবাস করেন।

মমতাজ

 

বাংলাদেশের ফোক সাম্রাজ্ঞী খ্যাত ও সংসদ সদস্য মমতাজের প্রথম স্বামী ছিলেন বাউল শিল্পী রশীদ বয়াতী। এই সংসার ভাঙনের পর তৎকালীন মানিকগঞ্জের পৌরসভা চেয়ারম্যান রমজান আলীকে বিয়ে করেন। ২০০৮ সালে রমজান আলীর সাথে বিচ্ছেদের পর নিজের প্রতিষ্ঠা করা চক্ষু হাসপাতালের আবাসিক ডাক্তার চঞ্চলকে ভালোবেসে বিয়ে করেন মমতাজ।

ডলি সায়ন্তনী

প্রথমে গীতিকার রিজভীকে বিয়ে করেন এক সময়ের জনপ্রিয় সংগীত শিল্পী ডলি সায়ন্তনী। এ ঘরে তার দুটি কন্যা সন্তানও রয়েছে। এ সম্পর্ক ভাঙনের পরে তিনি বিয়ে করেন আরেক জনপ্রিয় সংগীত শিল্পী রবি চৌ্ধুরীকে। কিন্তু সেই সম্পর্কও বেশি দিন স্থায়ী হয়নি। এরপর তিনি চট্টগ্রামের একজন ব্যবসায়ীর সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

 

রবি চৌ্ধুরী

 

ডলি সান্তনীকে বিয়ে করার আগেও বিয়ে করেছিলেন রবী চৌধুরী। ডলি সায়ন্তনীর সাথে বিচ্ছেদ হওয়ার পর রিফাত আরা রমিজা নামের একজনকে বিয়ে করেন রবি চৌধুরী।

অপি করিম

 

২০০৭ সালে জাপান প্রবাসী কম্পিউটার ইঞ্জিনিয়ার তাসির আহমদকে বিয়ে করে ছিলেন অপি করিম। কিন্তু কিছু দিন যেতে না যেতেই মিডিয়ার লোকজনের সাথে মেলামেশার কারণে মেনে নিতে পারেননি তাসির। ফলে সম্পর্কটা বিচ্ছেদে গড়ায়। এরপর নাট্য পরিচালক মাসুদ হাসানকে ভালোবেসে বিয়ে করেন অপি করিম। কিন্তু সেই বিয়ে স্থায়ী ছিলো খুবই কম। এরপর অপি তৃতীয়বারের মতো নির্মতা এনামুল কবির নির্ঝরকে বিয়ে করলেও সেই সম্পর্ক ভালো যাচ্ছে না।

হৃদয় খান

 

বয়স একুশ হওয়ার আগেই দুই বার বিয়ের পিঁড়িতে বসে ছিলেন জনপ্রিয় সংগীত শিল্পী হৃদয় খান। প্রথম বিবাহ বিচ্ছেদের পর ভালোবেসে বিয়ে করেন মডেল ও অভিনেত্রী সুজানাকে। সুজানার সাখে বিচ্ছেদের পর হুমায়রা খানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধন হৃদয় খান। এ ছাড়াও আরো কিছু সেলিব্রেটি আছেন যারা একাধিক বিয়ে করেছেন ।

 

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR18hEqVzfBUcnWgXQeB8-1jShC3EwcsmgMwhBkrh-HjG4Ingk-iiyxZ6rk

Exit mobile version