Site icon Mati News

পপ-আপ সেলফি ক্যামেরা-সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Redmi

Vivo, Oppo-সহ একাধিক চিনা ব্র্যান্ডের স্মার্টফোনে এখন পপ-আপ সেলফি ক্যামেরা পাওয়া যাচ্ছে। এ বার Xiaomi তাঁদের স্মার্টফোনেও পপ-আপ সেলফি ক্যামেরার ফিচার জুড়তে চলেছে। জানা গিয়েছে, Redmi ব্র্যান্ডের স্মার্টফোনে পপ-আপ সেলফি ক্যামেরা ফিচার শীঘ্রই যুক্ত হতে চলেছে।

Redmi-র নতুন এই স্মার্টফোনে থাকবে ‘নচ ফ্রি’ ডিসপ্লে। Snapdragon ৭৩০ এবং Snapdragon ৭৩০G— সম্প্রতি এই দু’টি চিপসেট লঞ্চ করেছে Qualcomm। শোনা যাচ্ছে, এর মধ্যে এই ফোনে Snapdragon ৭৩০ চিপসেট ব্যবহার করা হবে। এই একই চিপসেট Smasung Galaxy A80 স্মার্টফোনেও ব্যবহার করা হয়েছে। খুব শীঘ্রই এ দেশে এই স্মার্টফোন লঞ্চ করবে বলে ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ভারতে Xiaomi-র প্রধান মনু কুমার জৈন।

গত সপ্তাহেই স্মার্ট বাল্ব-সহ তিনটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে Xiaomi। এর মধ্যে রয়েছে  Note 7 Pro, Redmi 7 এবং Y3। আপাতত বাজারে যে সমস্ত স্মার্টফোনে পপ-আপ সেলফি ক্যামেরা রয়েছে, সেগুলির দাম ২১ হাজার টাকার কম নয়। মনে করা হচ্ছে, Vivo, Oppo, Honor, Lenovo-র মতো ব্র্যান্ডের সঙ্গে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে Xiaomi তাদের পপ-আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোনটির দাম নিয়ে বিশেষ ভাবে চিন্তা ভাবনা করবে।

Exit mobile version