নিজের নাম থেকে ‘খান’ পদবী বাদ দিলেন মালাইকা

২০১৬ সাল থেকে বলিউড অভিনেতা আরবাজ খান ও মালাইকা আরোরা আলাদাভাবে থাকতে শুরু করেন। এরপর ২০১৭ সালের মে মাসে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

এতোদিন সংবাদ মাধ্যমের তেমন কোনো খবরে না এলেও ২০১৮ সালের শেষ দিকে এসে আবারও আলোচনায় আসেন মালাইকা। তা হলো অর্জুন কাপুরের সঙ্গে তার বিয়ের খবর। শিগগিরই নাকি তারা সাত পাকে বাঁধা পড়ছেন। তবে যাদের নিয়ে ‘গুঞ্জন’, সেই অর্জুন-মালাইকা এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি।

এরইমধ্যে সে গুঞ্জনে আরেকটু রসদ যোগালেন মালাইকা। তা হলো, সামাজিক যোগাযোগ মাধ্যমের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবী বাদ দিয়েছেন তিনি। শুধু তাই নয়, কয়েকদিন ধরেই ‘এএম’ (অর্জুন-মালাইকা) লেখা লকেট পরেও ঘুরছেন প্রকাশ্যেই।

অর্জুন-মালাইকার সম্পর্কের বিষয়টি বেশ কিছুদিন ধরেই বলিউড পাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে।

কিছুদিন আগে ‘কফি উইথ করণ’-এ গিয়ে তিনি যে সিঙ্গেল নন, এ কথা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অর্জুন। তারপরই এই জুটির বিয়ের বিষয়টি আরও পোক্ত হয়।

২০১৭ সালে আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন মালাইকা। শোনা গিয়েছিল, তার কারণ অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক। যদিও তা নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি কোনো তারকা। বিবাহ-বিচ্ছেদের এতো সময় পরও অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ‘খান’ পদবী সরাননি মালাইকা। শেষ পর্যন্ত ‘নিশ্চিত’ হয়েই হয়তো নিজের নাম থেকে ‘খান’ পদবী বাদ দিলেন।