Site icon Mati News

অ্যাভেঞ্জার্স এন্ডগেম জ্বরে গুগল; সার্চে ‘Thanos’ লিখলেই ডেস্কটপ সাদা! (ভিডিওসহ)

অ্যাভেঞ্জার্স এন্ডগেম জ্বরে গুগল; সার্চে ‘Thanos’ লিখলেই ডেস্কটপ সাদা!

স্রেফ তাজ্জব হয়ে যাবেন গুগলের কাণ্ড দেখলে। বহু প্রতীক্ষা, টিকিটের জন্য যুদ্ধের পর আজ থেকে সারা বিশ্বে মুক্তি পেয়েছে ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’। মার্ভেলের দুনিয়াকে এক স্ক্রিনের মধ্যে ধরে রেখে অসামান্য এক ছবি উপহার দিয়েছেন ছবির পরিচালকদ্বয়। অ্যাভেঞ্জার্স সিরিজের শেষ ছবি ‘এন্ডগেম’ জ্বরে যখন গোটা বিশ্ব কাঁপছে, তখন সেই কাঁপুনি আরও বাড়িয়ে তুলল সার্চ ইঞ্জিন জায়ান্ট গুগল। হ্যাঁ, টেক জায়ান্ট প্রতিষ্ঠানটিও ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ এর প্রচারে নেমেছে!

গুগলের হোম পেইজে গিয়ে সার্চবক্সে শুধু ইংরেজিতে লিখুন ‘Thanos’; আর চমকের জন্য তৈরি হয়ে যান। ‘থানোস’ লিখে সার্চ দেওয়ার পর আসবে ‘অ্যাভেঞ্জার্স’ এর খলনায়কের সেই বিখ্যাত হাতের একটি ছবি। হাতে ক্লিক করলেই ওই মারণ হাত তুড়ি মারবে গুগলের পেইজে। আর তারপরই অবাক বিস্ময়ে লক্ষ্য করবেন, ধীরে ধীরে গুগলের পেজ থেকে উধাও হয়ে যাচ্ছে সমস্ত কিছু!বিশ্বজুড়ে এই যুগান্তকারী ফিল্ম ঘিরে গুগলের এই অভিনব প্রচারে মুগ্ধ মার্ভেল কমিকসপ্রেমীরা।

উল্লেখ্য, সারা বিশ্বের মতো বাংলাদেশও ‘অ্যাভেঞ্জার্স এন্ডগেম’ জ্বরে আক্রান্ত। আর হবে নাই বা কেন? ইতিহাসে আইমডিবিতে সর্বোচ্চ রেটিং প্রাপ্ত চলচ্চিত্র  অ্যাভেঞ্জার্স এন্ডগেম। এর রেটিং ৯.২। বিশ্বে ৯.২ প্রাপ্ত আরো দুটি চলচ্চিত্র রয়েছে। ১৯৯৪ সালে নির্মাতা ফ্রাঙ্ক ডারাবোন্টের শশাঙ্ক রিডেম্পশন পেয়েছিল আইমডিবি ৯.২।

দেখুন সেই ভিডিও :

Exit mobile version