Site icon Mati News

তৈমুর দশে একে মোদি

তৈমুর

স্টার কিডস তৈমুর আলী খান। নবাব পরিবারের সাইফ-কারিনা দম্পতির সন্তান হওয়ায় জন্মের পর থেকেই জনপ্রিয়তার শীর্ষে সে। সে কী করছে, কোথায় যাচ্ছে, কী পরছে, কী খাচ্ছে এসব নিয়ে স্যোসাল মাধ্যমে আলোচনা তো হয়ই। খবরের খবরের শিরোনামও হয় নিয়মিত। ছোট্ট এই তৈমুরকেই ভারতীয় খবরের শিরোনামে থাকার জন্য সেরা দশে স্থান দিয়েছে ইয়াহু।

তৈমুর  আলী খান

সম্প্রতি ভারতে ‘নিউজমেকার অফ দ্য ইয়ার-২০১৮’ এর তালিকা প্রকাশ করেছে ইয়াহু। এতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রয়েছেন তালিকার শীর্ষে। তার সঙ্গে সেরা দশের দশম স্থান পেয়েছে শিশুতৈমুর।

ইতিমধ্যে স্কুলে যেতে শুরু করেছে তৈমুর। ফলে পাপারাজ্জিদের জন্য যেন আরো সহজ হয়ে গিয়েছে ছোট্ট তৈমুরের পিছু নেওয়া। সম্প্রতি ভাইরাল হচ্ছে তৈমুরের আরেকটি ছবি।

তৈমুর আলী খান

২০ ডিসেম্বর ২ বছরে পা রাখতে যাচ্ছে তৈমুর আলী খান। তবে জন্মদিনের আগেই গত ৭ ডিসেম্বর মুম্বাইয়ের এক অভিজাত হোটেলে ছেলে তৈমুরের প্রাক জন্মদিন পার্টির আয়োজন করেছিলেন কারিনা কাপুর। যেখানে উপস্থিত ছিল সাইফ ও কারিনা পরিবারের আত্মীয় ও ঘনিষ্টজনেরা।

তবে কিছুদিন আগে বাবা-মা দুইজনই তৈমুরের ছবি প্রকাশ না করতে অনুরোধ জানান সবাইকে। ক্ল্যামেরার ফ্ল্যাসকে ভয় পায় বলেই এমন অনুরোধ জানান মা-বাবা। তবে স্টার কিডসের দিকে বাপারাৎজিদের চোখ ঠিকই রয়েছে। সুযোগ পেলেই ছবি তুলে আপ করেন স্যোসাল মাধ্যমে।

Exit mobile version