প্রেমিকের স্বপ্ন পূরণ করতে নিজের ঘরেই ডাকাতি!

প্রেমিকের স্বপ্ন পাইলট হবে। কিন্তু পর্যাপ্ত টাকা নেই তার কাছে। তাই তার স্বপ্ন পূরণের জন্য কোটি টাকা ডাকাতি করল প্রেমিকা। তাও আবার নিজের বাড়িতেই!  ভারতের বেঙ্গালুরুতে এমন ঘটনা ঘটেছে।

জানা যায়, বেঙ্গালুরুর ওই তরুণীর নাম প্রিয়াঙ্কা পরসনা (২০)। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সি বিষয়ে পড়াশোনা করছেন তিনি। প্রাইভেট টিউশনে গিয়ে তার আলাপ হয় হেট শাহের নামের এক যুবকের সঙ্গে। একই বিষয়ে পড়াশোনা করছেন তারা দুজনই।

এক পর্যায়ে গভীর প্রেমে জড়ান তারা। একসময় প্রিয়াঙ্কা জানতে পারেন অ্যাকাউন্ট্যান্সি নিয়ে পড়লেও তার প্রেমিকের শখ পাইলট হওয়া। কিন্তু বাড়িতে তা জানানো সম্ভব হচ্ছে না। অন্যদিকে পাইলটের ট্রেনিংয়ের জন্য প্রয়োজন প্রায় ২০ লক্ষ টাকা।

প্রেমিকের স্বপ্ন পূরণ করতে অভিনব এক কৌশলের বেছে নেন প্রিয়াঙ্কা। গত ২৯ নভেম্বর নিজের বাড়িতে নিজেই ডাকাতি করেন তিনি। প্রিয়াঙ্কার মা তার বোনকে নিয়ে বাইরে ঘুরতে গিয়েছিলেন। সেই সুযোগে ঘরের আলমারি খুলে সব স্বর্ণ ও রূপার গয়না, নগদ টাকা ব্যাগে পুরে নেন প্রিয়াঙ্কা।

তারপর নিজেই পুরো বাড়িতে ভাঙচুর চালান, আলমারি ওলোটপালট করেন, ঘরদোর অগোছালো করে ফেলেন। স্বাভাবিকভাবে দেখলে যেন যে কারোরই মনে হয় ঘরে ডাকাতি হয়েছে। অতঃপর সব অলঙ্কার ও অর্থ দিয়ে দেন প্রেমিককে।

তবে শেষ অব্দি এসবে প্রিয়াঙ্কার প্রেমিকের স্বপ্ন আর পূরণ হয়নি। কারণ, ডাকাতির ঘটনায় থানায় মামলা দায়ের করেন প্রিয়াঙ্কার মা। এরপর শুরু হয় মামলার তদন্ত। একসময় তদন্তে বেরিয়ে আসে আসল তথ্য। জানা যায়, এই ডাকাতির ঘটনা ঘটিয়েছে প্রিয়াঙ্কা নিজেই।

তদন্তকারীরা জানান, প্রিয়াঙ্কার ডাকাতি করা জিনিসের মধ্যে ছিল ৩ কেজি সোনা, ২ কেজি রুপা এবং নগদ ৬৪ হাজার টাকা। সব মিলিয়ে যার মূল্য প্রায় এক কোটি টাকা। পুলিশের কাছে সবকিছু স্বীকার করেছেন প্রিয়াঙ্কা।