Site icon Mati News

মান্নার ভক্তের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’

মান্নার ভক্তের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’

আসছে ১৫ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে, মালেক আফসারী পরিচালিত ছবি ‘অন্তর জ্বালা’। প্রয়াত চিত্রনায়ক মান্নার ভক্তের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’। মালেক আফসারী পরিচালিত ছবিটিতে মান্না-র ভক্তের চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তার বিপরিতে অভিনয় করেছেন পরি মণি।

মান্নার ভক্তের ছবি ‘অন্তর জ্বালা’ মুক্তি পাবে ১৫ ডিসেম্বর

এর মধ্যে ছবিটির ট্রেলর মুক্তি পেয়েছে।কিন্তু ছবিটি মান্নান কে নিয়ে তৈরি কার হলেও, তামিল ছবির নকল নিয়ে অভিযোগ উঠেছে ছবিটির বিরুদ্ধে। ছবিটি মুক্তি নিয়ে একটি সংবাদ সম্মেলনে পরিচালক মালেক আফসারী বলেন, হ্যাঁ, ছবিটি তামিল ছবি থেকে ধারনা নেওয়া হয়েছে। তবে আমাদের দেশের সব ছবিই সাউথ ছবি থেকে গল্প আনা হয়। আমাদের ইন্ড্রাস্টিজ টিকেই আছে তাদের নকল করে। আমার আর কি দোষ।

ছবির নায়ক জায়েদ খান বলেন, আমি সাধ্যমতো চেষ্টা করেছি ভালো অভিনয় করার জন্যে। চিত্রনায়ক মান্নার ভক্ত হিসেবে যতটুকু ভালো অভিনয় করা যায় সেটা চেষ্টা করেছি। তবে ছবিটি কোনো নায়ক বা নায়িকার ছবি নয়। এটি পরিচালকের ছবি। এই ছবিতে দর্শকরা নায়ক জায়েদ খানকে নয়, অভিনেতা জায়েদ খানকে দেখবে।

ছবির নায়িকা পরি মণি বলেন, ছবিতে আমার চরিত্রের নাম সোনা।সোনা ছোট্ট একটি চরিত্র। তবে  আমি চেষ্টা করেছি যেন সোনা চরিত্রের কোনো কিছু মিস না হয়। এখনো আমি যতটুকু সময় পাই সোনা চরিত্রে নিজেকে সাজিয়ে নেই।

Exit mobile version