Site icon Mati News

জার্মান ব্যবসায়ীর প্রেমে মজেছেন মোনালি ঠাকুর

 

জার্মান ব্যবসায়ীর প্রেমে মজেছেন মোনালি ঠাকুর

ভারতের জনপ্রিয় গায়িকা মোনালি ঠাকুর প্রেম করছেন জার্মান ব্যবসায়ীর সঙ্গে। মোনালির ইন্সটাগ্রাম ভরে রয়েছে প্রেমিক-প্রেমিকার রোমান্টিক ঢঙে তোলা অসংখ্য ছবি। তার  প্রেমিকের নাম মাইক রিচার। ২০১৬ সালে সুইজারল্যান্ডে বেড়াতে গিয়ে মাইকের সঙ্গে আলাপ হয়  মোনালির। সেখান থেকেই বন্ধুত্ব। আর তা পরিণতি পেয়েছে প্রেমে। এক সাক্ষাৎকারে মোনালি জানিয়েছিলেন, বেড়াতে যাওয়ার সময় অনলাইনে মাইকের হোটেল বুক করেছিলেন তিনি। তবে সেখানে পৌঁছে দেখেন হোটেলের কোনও বেড ফাঁকা নেই।

তখন মাইক নাকি নিজের বেডরুম মোনালি ও তার বন্ধুদের জন্য ছেড়ে দিয়েছিলেন।

নিজে সোফায় গিয়ে শুয়েছিলেন। প্রেমিক মাইক সম্পর্কে উচ্ছ্বসিত মোনালি বলেছেন, মাইক অসাধারণ ডাল বানায়, যেটা তার খেতে ভীষণ ভালো লাগে। মোনালির কথায়, মাইক ভারতে এলে পানিপুরি খেতে ভীষণ ভালোবাসে। মাইকের সঙ্গে দেখা করতে মাঝে মধ্যেই নাকি ইউরোপে পাড়ি দিতে হয় মোনালিকে। আবার কখনও মাইকও মোনালির সঙ্গে সময় কাটাতে এদেশে আসেন। মোনালির এটাই অবশ্য প্রথম প্রেম নয়। এর আগে  ইন্ডিয়ান আইডল বিজয়ী মিয়াং চ্যাং-এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মোনালি। কিন্তু একসময় চ্যাংয়ের সঙ্গে তার সম্পর্ক  ভেঙে যায়। সম্পর্ক ভাঙার পর নিজেকে সিঙ্গেল বলেও জানিয়েছিলেন মোনালি। এদিকে এ গায়িকা এই মুহূর্তে যুক্তরাষ্ট্রে স্কাইডাইভিং-এ মেতে রয়েছেন বলে কিছু ছবির সূত্রে জানা গেছে।

মোনালির সোশ্যাল মিডিয়ায় পোস্ট থেকে জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রের ভারমন্টের স্ট্রাটন মাউন্টেন সংলগ্ন এলাকায় তিনি বেড়াতে গিয়েছিলেন, যেখানে গিয়ে তিনি এই স্কাইডাইভিংয়ের আনন্দ উপভোগ করেন।

 

 

Exit mobile version