Site icon Mati News

বুবলী-শ্রাবন্তী নয়, শুভশ্রী প্রেমে মজলো শাকিব!

শুভশ্রী

ঢালিউডের সুপারস্টার শাকিব খান। বাংলাদেশের পাশাপাশি পশ্চিম বঙ্গেও বেশ জনপ্রিয় এই নায়ক। সেখানের ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন কলকাতার বহু দর্শকদের হৃদয়।

তার অভিনীত ছবি ‘শিকারী’, ‘নবাব’, ‘চালবাজ’ ও ‘ভাইজান এলো রে’ দেশের পাশাপাশি বাইরের দর্শকও দেখে মুগ্ধ হয়েছেন। এসব ছবিতে শাকিবের বিপরীতে কলকাতার শীর্ষ নায়িকারা কাজ করেছেন।

এদিকে, ঢালিউড কিং খান শাকিব খানের বিপরীতে একের পর এক ছবিতে অভিনয় করে নায়িকাদের শীর্ষ আসন দখল করে রেখেছেন বুবলী। সম্প্রতি শাকিব খানের সঙ্গে ‘কালপ্রিট’ নামক একটি সিনেমায় কাজ শুরু করেছেন এই নায়িকা।

তবে শাবিক-বুবলীর এ জুটিকে অনেকেই বন্ধুত্ব বলতে নারাজ। তাদের মতে, শাকিব-বুবলী বন্ধু নয়, তারা একে অপরের স্বামী-স্ত্রী! গত বছরের কোন এক সময়ে গোপনে বিয়ে করেছেন তারা!

এদিকে, সম্প্রতি কলকাতার কালারস বাংলা চ্যানেলে প্রকাশ পেয়ে শাকিব খানের অভিনীত ছবি ‘চালবাজ’। আর এ ছবিতে ঢালিউড সুপারস্টারের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয নায়িকা শুভশ্রী।

তবে নিন্দুক বলে কথা! আর তাই চালবাজ ছবিতে শাকিবের সঙ্গে শুভশ্রীর কিছু ঘনিষ্ঠ দৃশ্যে নিয়েও সমালোচনা করতে কম দেখা যায়নি তাদের। এমন কী অনেকের মতে, বুবলীকে ছেড়ে এবার শুভশ্রীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন টালিউডের এ শাহেনশাহ।

এর আগে শাকিব খানের সঙ্গে জুটি বেধে ‘ভাইজান এলো রে’ ছবিতে কাজ করেছেন অপর বাংলার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী। আর তখনই শাকিব খানের সঙ্গে শ্রাবন্তীর প্রেম আছে বলে মন্তব্য করেছেন অনেকে।

তবে বরাবরের মতো এবারো নিন্দুকে কথায় কান দিচ্ছেন না শাকিব খান। নিজের ভক্তদের ভাল ছবি উপহার দেয়ার জন্য কাজ করে যাচ্ছেন তিনি।

Exit mobile version