Site icon Mati News

খুলনায় বাসায় ঢুকে মন্ত্রীর জামাতাকে গুলি

খুলনায়

মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের মেয়ে জামাই ও বাংলাদেশ ব্যাংকের ডিজিএম প্রভাস চন্দ্র দত্ত (৫৫) কে গুলি করে আহত করেছে দুর্বৃত্তরা। খুলনায়

শুক্রবার রাত সোয়া ১০টার দিকে নগরীর বকশীপাড়ার বাসায় ঢুকে দুর্বত্তরা এ হামলা চালায়। তাকে গুরুতর আহত অবস্থায় খুলনায় মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, প্রভাস চন্দ্র দত্ত শুক্রবার রাত ১০টার দিকে বাসায় ফেরেন। তিনি দরজা খুলে ভেতরে ঢোকার সঙ্গে অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। প্রতিবেশীরা গুলির শব্দ শুনে বাসার মধ্যে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকা প্রভাস চন্দ্রকে দ্রুত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ রিপোর্ট লেখা পর্যন্ত তিনি অপারেশন কক্ষে ছিলেন।

প্রতিবেশীরা জানান, এক বছর আগে প্রভাস চন্দ্রের স্ত্রী আত্মহত্যা করেন। তার এক ছেলে ও মেয়ে রয়েছে। তারা কেউ বাড়িতে ছিলেন না।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসক জানান, প্রভাস চন্দ্রকে তাঁর ডান পাশের তলপেটে গুলি করা হয়েছে। অপারেশন শেষ না হওয়া পর্যন্ত তাঁর শারীরিক অবস্থার বিষয়ে কিছু বলা যাচ্ছে না।

নগরীর সোনাডাঙ্গা মডেল থানার ওসি মোমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অপরাধীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান শুরু হয়েছে।

এ বিষয়ে তাৎক্ষণিকভাবে মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দের বক্তব্য পাওয়া যায়নি। খুলনায় খুলনায় খুলনায়

Exit mobile version