বিয়ের গুঞ্জন শোনা গেলেও তা উড়িয়ে দিচ্ছেন সাবিলা নূর

বিয়ের গুঞ্জন শোনা গেলেও তা উড়িয়ে দিচ্ছেন সাবিলা নূর

সাবিলা নূর পড়েছেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে। এরপর ব্র্যাক, সেখান থেকে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে। পড়ছেন ইংরেজিতে। সম্প্রতি বিয়ের গুঞ্জন শোনা গেলেও তা উড়িয়ে দিচ্ছেন এই অভিনেত্রী।

নিজের একাডেমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত সাবিলা নূর । তাই বিরতি নিয়েছেন। পরীক্ষা শেষ হলেই টানা ২০ দিন শুটিং করবেন তিনি। গত ২০ এপ্রিল থেকে তার পঞ্চম সেমিস্টারের পরীক্ষা শুরু হয়েছে। শেষ হবে ২৮ এপ্রিল।

সাবিলা বলেন, সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলছে আমার। সব সময় তো শুটিং নিয়েই ব্যস্ত থাকতেই হয়। তাই পরীক্ষার সময় শুটিং রাখি না। পরীক্ষা শেষে টানা কাজ করতে হবে।’

বিয়ে প্রসঙ্গে সাবিলা নূর বলেন, আমার বিয়ের গুঞ্জন যে ছড়াচ্ছে সে হয়তো আমাকে খুব পছন্দ করে বা খুব অপছন্দ করে। দুটোই হতে পারে। এটা পুরোপুরি অসত্য। চলতি বছর বিয়ে নিয়ে কিছুই ভাবছি না।

সাবিলা জানান, ২ মে থেকে টানা শুটিং শুরু করবেন তিনি। ইতোমধ্যে চূড়ান্ত কথা হয়েছে সাগর জাহান, তপু খান, মাহমুদ মাহিন, স্বাধীন আহমেদ বাবু, রাইসুল তমাল ও মাবরুর রশীহ বান্নাহসহ বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে।

 

https://www.youtube.com/watch?v=Geg0SPadJxM&feature=youtu.be&fbclid=IwAR3alicCh0hVnraL5M0KkpRIwERnEjmeSHj_LD6PgswdEk1Bx2Qb7TbOdmo

সাবিলা নূর