Site icon Mati News

ঈদের দিন শাকিবের সঙ্গে কথা হয়েছে: বুবলি

ঈদে বুবলি অভিনীত ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ও ‘সুপার হিরো’ নামে দুটি ছবি মুক্তি পেয়েছে। দুটি ছবিতেই বুবলীর নায়ক শাকিব খান। ঈদের পঞ্চম দিন এসেও সমান গতিতে দেশজুড়ে প্রেক্ষাগৃহে চলছে ছবি দুটি। নিজের অভিনীত এই ছবি দুটি দর্শক সারিতে বসে দেখতে আর সরাসরি দর্শকের প্রতিক্রিয়া জানতে গোপনে প্রেক্ষাগৃহে যান এই নায়িকা। ছবি দুটি নিয়ে দারুণ খুশি তিনি। শাকিব খানের সঙ্গে দুটি নতুন ছবির গানের শুটিং করতে ২৪ জুন থাইল্যান্ডে যাওয়ার কথা রয়েছে তাঁর।

বুবলি জানিয়েছেন, প্রচুর সাড়া পাচ্ছি। মুক্তির আগেই ইউটিউবে গান দিয়ে ছবি দুটি আলোচনায় চলে আসে। আর মুক্তির পর সব জায়গায়ই ছবি দুটি ভালো যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে, পত্রিকা, ওয়েব পোর্টাল আর টিভি চ্যানেলগুলোতে সেই দৃশ্য দেখা যাচ্ছে। এর আগেও ঈদে প্রেক্ষাগৃহে গিয়ে আমার ছবি দেখেছি। এবারও গিয়েছি। ঈদের তৃতীয় দিন মধুমিতা আর চম্পাকলিতে গিয়েছিলাম। বোরকা পরে দর্শকসারিতে বসে সিনেমা দেখেছি। ওই দিন দুটি ছবিই হাউসফুল ছিল। খুব ভালো লেগেছে।
বুবলি আরো বলেন, আমি সব সময়ই দর্শকসারিতে বসে সরাসরি দর্শকের প্রতিক্রিয়া জানার জন্য সিনেমা হলে যাই। ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ ছবিতে গল্পের বাঁকে বাঁকে আমি যখন নোয়াখালীর আঞ্চলিক ভাষায় সংলাপ বলেছি, তখন দর্শকের চিৎকার আর হাততালিতে হলজুড়ে অন্য পরিবেশ তৈরি হয়! এর বাইরে ছবির গানগুলো দর্শকের পছন্দ হয়েছে। ‘সুপার হিরো’ ছবিতে আমার শুরুর দৃশ্যতেই দর্শকের চিৎকার দেখে আমি ইমোশনাল হয়ে যায়। তা ছাড়া অ্যাকশন দৃশ্যগুলোতেও দর্শকের ভালো সাড়া পেয়েছি। পাশে বসে দর্শকের এসব প্রতিক্রিয়া খুব ভালো লেগেছে।

শাকিব খানের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে বললেন, হ্যাঁ। ঈদের দিন বেলা ১১টার দিকে মুঠোফোনে শাকিবের সঙ্গে কথা হয়েছে। আমাদের দুজনের ঈদের শুভেচ্ছা বিনিময় হয়েছে। পাশাপাশি আমাদের সিনেমা নিয়ে কথা হয়েছে।

Exit mobile version