Site icon Mati News

এবার ঈদে কী ধরনের নতুন ড্রেস পরবেন?

এবারের ঈদ পড়েছে বর্ষার একদম মাঝে। ফলে পোশাক বেছে নেওয়ার আগে হঠাৎ বৃষ্টির বিষয়টি মাথায় রাখতেই হবে। আবার বৃষ্টির পরপরই তীব্র রোদের ভ্যাপসা গরমেও নাজেহাল হতে হচ্ছে। তাই পোশাকে থাকতে হবে স্বস্তিও।

বছর ঘুরে আবারও চলে এলো খুশির ঈদ। ঈদুল আযহার আনন্দ এবং আয়োজনে কমবেশি মেতে উঠেছে সবাই। ঈদুল ফিতরের মত উপচে পড়া ভিড় না হলেও ঈদুল আযহাকে ঘিরেও দেশের বিভিন্ন স্থানে কমবেশি প্রায় সকল শপিং মলগুলোতে দেখা যাচ্ছে ক্রেতাদের সমাগম।

এছাড়াও অনলাইনে কেনাকাটা তো রয়েছেই। প্রতিবারের মতো এবারও ঈদকে ঘিরে ফ্যাশন লাভারদের জন্য এসেছে বেশ কিছু ট্রেন্ড। তা নিয়েই আমাদের আজকের আয়োজন।

উৎসবের সাথে এ সময়ের তাপমাত্রার কথা মাথায় রেখে “ফালাক” এনেছে দেশিও হ্যান্ডলুম খাদি কাপড়ের বিভিন্ন রঙ ও ডিজাইনের আনারকলি ও শাড়ি। যার উপর হ্যান্ড বাটিক প্রিন্টের কাজ করা হয়েছে। কথা হয় ফালাকের প্রতিষ্ঠাতা ” সুমাইয়া ইসলাম আগমনীর সাথে। তিনি বলেন, বাংলাদেশের ট্রন্ডি ফ্যাশন উদযাপনই তার ব্র‍্যান্ডের লক্ষ্য। এ থেকেই ফালাকের শুরু।এবার ঈদ উপলক্ষে ফ্যাশন সচেতন বিশ্ববিদ্যালয় – কলেজ পড়ুয়া কিংবা অফিসে কর্মরত কিংবা হোমমেডকারী নারীদের জন্য তাদের ঈদ কালেকশন।

তিনি জানান, ফ্যাশন ডিজাইনার হিসেবে ভিন্নতা আনতে ফালাক এনেছে অনেক নতুন ধরনের ডিজাইনার পোশাক।

সচরাচর ফ্যাশন ডিজাইনে কিছুটা ভিন্নতা আনতে এবার ঈদ উপলক্ষে ফালাকে দেখা যাচ্ছে অরগানজা দুপাট্টা আনারকলি, জরজেট করডিনেটস, মসলিন করডিনেটস, কাফতান, টপস ও শারারা। এছাড়াও দেখা যাচ্ছে, মা ও বেবির একই রকম হতে- পুরো ফ্যামিলির ম্যাচিং ডিজাইনার সেট। আবার কেও কেও করে থাকেন নিজেদের আলাদা ডিজাইন।

কাফতান, টপ, কোয়ারড সেট (২ পিস) : ফালাক

ছবি: রাহুল রায় মিশুক

Exit mobile version