Monday, May 20
Shadow

উদ্ভাবনী পণ্যে সাংহাইয়ে চলছে চায়না ব্র্যান্ড দিবসের উৎসব

চলতি বছরের চায়না ব্র্যান্ড ডে পালিত হচ্ছে সাংহাইতে। শুক্রবার থেকে চালু হওয়া পাঁচ দিনের এ উৎসবে অংশ নিয়েছে স্থানীয় কোম্পানিগুলো। প্রতিষ্ঠানগুলো দেখাচ্ছে কীভাবে গ্রাহকদের কাছে তারা আরও ভালো পণ্য ও পরিষেবা পৌঁছাতে পারবে। সূত্র: সিএমজি বাংলা

China brand day air taxi

‘আরও উন্নত গুণমান এবং চাইনিজ ব্র্যান্ডের উজ্জ্বল ভবিষ্যত’ এ থিমে পাঁচ দিনের এ ইভেন্টে এবার প্রায় এক হাজার কোম্পানি তাদের চীনা বৈশিষ্ট্যসম্পন্ন ব্র্যান্ডের আকর্ষণগুলো তুলে ধরছে।

২০১৭ সাল থেকে চালু হওয়া চীনা ব্র্যান্ড দিবসটি ১০ মে থেকে পালন শুরু হয়। দিবসটি লক্ষ্য থাকে ব্র্যান্ড বিকাশের বিষয়ে সমাজের সচেতনতা বাড়ানো এবং ব্র্যান্ড তৈরির জন্য একটি অনুকূল পরিবেশ তৈরি করা।

China brand day

এ উৎসবের বিশেষ প্রদর্শনী এলাকায় সাংহাই-ভিত্তিক ৩০টিরও বেশি ব্র্যান্ড বুথ স্থাপন করেছে। প্রযুক্তি, ব্যবসায়িক মডেল এবং পরিষেবায় সর্বশেষ উদ্ভাবনগুলোর প্রচার করছে তারা।

অনেক কোম্পানি তাদের সর্বাধুনিক প্রযুক্তিগত আবিষ্কার দেখিয়ে দর্শকদের মুগ্ধ করার চেষ্টা করছে।

এ প্রদর্শনীতে এবার স্থান পেয়েছে সাংহাইয়ের দক্ষিণ-পশ্চিমের চিনশান এলাকার একটি কোম্পানির তৈরি ‘এয়ার ট্যাক্সি।’ ইতোমধ্যেই যে ট্যাক্সিটি সফলভাবে তার প্রথম ফ্লাইট সম্পন্ন করেছে।

সেইসঙ্গে হাইড্রোজেন জ্বালানির প্রসারে এ উৎসবে অংশ নিয়েছে নতুন দিনের জ্বালানি প্রতিষ্ঠান এইচ-রাইজ। প্রতিষ্ঠানটির ডেপুটি জেনারেল ম্যানেজার বাই ইউনফেই বলেছেন, ২০৬০ সালের মধ্যে চীনের কার্বন নিরপেক্ষতা অর্জনের লক্ষ্যে তারা অবদান রাখতে চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!