Friday, April 26
Shadow

সংযুক্ত আরব আমিরাত ভ্রমণ: ভারতের কিছু শহর থেকে আবুধাবির ফ্লাইট শুরু হবে

সংযুক্ত আরব আমিরাতের জাতীয় বাহক ইতিহাদ এয়ারওয়েজ জানিয়েছে, কিছু ভারতীয় শহর থেকে আবুধাবির ফ্লাইট আগস্ট থেকে পুনরায় চালু হবে।

১০ আগস্ট থেকে, এয়ারলাইন সংযুক্ত আরব আমিরাতের ভ্রমণের জন্য তিনটি অতিরিক্ত ভারতীয় শহর থেকে, পাশাপাশি পাকিস্তানের তিনটি শহর, বাংলাদেশ এবং শ্রীলঙ্কা থেকে ট্রানজিট যাত্রীদের জন্য ফ্লাইট শুরু করবে।

আগস্টের মধ্যে, এয়ারলাইন চেন্নাই, কোচি, বেঙ্গালুরু, ত্রিভেন্দ্রাম এবং নয়াদিল্লি থেকে পরিষেবাগুলি পরিচালনা করবে, ইতিহাদ তার ওয়েবসাইটে বলেছে।

১০ আগস্ট থেকে, আহমেদাবাদ (শুধুমাত্র ট্রানজিটের জন্য), ভারতের হায়দ্রাবাদ এবং মুম্বাই থেকে ফ্লাইট যোগ করা হবে। পাকিস্তানের করাচি, লাহোর এবং ইসলামাবাদ। ইতিহাদ ঢাকা, বাংলাদেশ এবং কলম্বো, শ্রীলঙ্কা থেকেও ফ্লাইট পরিচালনা করবে।

আবুধাবিতে আসার সময়, সমস্ত ভ্রমণকারীদের ১০ দিনের জন্য পৃথকীকরণের প্রয়োজন হবে। কোয়ারেন্টাইন সময়কালে তাদের মেডিক্যালি অনুমোদিত ট্র্যাকিং রিস্টব্যান্ড পরতে হবে।

“অভিবাসন ছাড়ার পর আবুধাবি বিমানবন্দরে কর্তৃপক্ষ এটি সরবরাহ করবে। সমস্ত অতিথিদের অবশ্যই চার এবং আট দিনে একটি পিসিআর পরীক্ষা দিতে হবে, ”এয়ারলাইন তার ওয়েবসাইটে বলেছে।’

ভ্রমণের জন্য ফেডারেল অথরিটি অফ আইডেন্টিটি অ্যান্ড সিটিজেনশিপ (আইসিএ) থেকে অনুমোদন বাধ্যতামূলক।

ভ্রমণকারীদের অবশ্যই একটি পিসিআর পরীক্ষার নেতিবাচক ফলাফল থাকতে হবে যা প্রথম ফ্লাইট ছাড়ার সর্বোচ্চ ৪৮ ঘন্টা আগে নেওয়া হয়েছিল। “পরীক্ষাটি অবশ্যই মূল শহরের একটি অনুমোদিত ল্যাবে নেওয়া উচিত এবং যাচাইকরণের জন্য একটি কিউআর কোড থাকতে হবে।”

ফ্লাইটে ওঠার চার ঘণ্টার বেশি আগে তাদের অবশ্যই দ্রুত কোভিড পরীক্ষা দিতে হবে।

সংযুক্ত আরব আমিরাতে ফিরে আসা যাত্রীদের অবশ্যই একটি বৈধ বাসস্থান এবং সংযুক্ত আরব আমিরাতের মধ্যে কোভিড ভ্যাকসিনের দুই ডোজ গ্রহণের প্রমাণ দিতে হবে।

এই সর্বশেষ বিভাগগুলি সংযুক্ত আরব আমিরাতের নাগরিক, কূটনৈতিক মিশন, সরকারী প্রতিনিধিদল এবং গোল্ডেন ভিসাধারীদের পূর্বে অব্যাহতিপ্রাপ্ত বিভাগ ছাড়াও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!