Monday, April 29
Shadow

কী বলছে আজকের রাশিফল

মিথুন রাশির লটারিতে প্রাপ্তিযোগের সম্ভাবনা রয়েছে। মনে বিষণ্ণভাব বাড়তে পারে কুম্ভ রাশির। রাশিফল এর মাধ্যমে জেনে নিন কেমন যাবে আপনার আজকের দিনটি।

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) শত্রুর সঙ্গে চুক্তির ফলে সমস্যার সমাধান। প্রেমে নতুন মোড় আসতে পারে। আজ যে কোনো নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উত্ফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না। কাছাকাছি কোনো ভ্রমণ হতে পারে। খাবারের জন্য খরচ বাড়তে পারে। ভ্রমণে কিছু হারানো নিয়ে সমস্যায় পড়তে পারেন। ভাইবোনদের সঙ্গে বিবাদ বা বিচ্ছেদ হতে পারে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) অপরের জন্য সংসারে শান্তি ভঙ্গ। সজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকরির যোগ দেখা যাচ্ছে। বাড়িতে শুভ বা মাঙ্গলিক কাজের জন্য অর্থ খরচ। সম্পত্তির ব্যাপারে কোনো আইনি সাহায্য নিতে হতে পারে। আজ সকাল থেকে খরচ বাড়তে পারে। গুরুজনের সদুপদেশে সংসারে শ্রীবৃদ্ধি হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির স্বীকার হবেন।

মিথুন (মে ২১-জুন ২০) ব্যবসায় দারুন অর্থপ্রাপ্তি যোগ আছে। নিজের ভুল সংশোধন করার ফলে সংসারে শান্তি ফিরবে। গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ। চিকিৎসার কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণের জন্য অর্থ সঞ্চয়। ব্যবসার দিকে কোনো নতুন চিন্তা ভাবনা আসতে পারে। পিতার সঙ্গে ছোট বিবাদ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা।

কর্কট (জুন ২১-জুলাই ২২) প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হওয়ার সম্ভাবনা। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা জুটবে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনো ব্যাপারে মামলায় জড়িয়ে পড়তে পারেন। বুদ্ধির জোরে জয় আসবে। পিতার শরীরের জন্য চিন্তা বাড়বে ও খরচ বাড়তে পারে। কাজের ভুলের জন্য উচ্চপদস্থ ব্যক্তির কাছে অপমানিত হতে পারেন। স্ত্রীর দ্বারা ব্যবসায় শুভ কিছু হতে পারে। তৃতীয় ব্যক্তির জন্য সংসারের থেকে দূরত্ব বাড়তে পারে।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি। হঠাৎ কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মনে উৎফুল্লতা বৃদ্ধি। আপনার সহ্য ক্ষমতা আপনাকে বাঁচাবে। অযথা কথা খুব কম বলবেন। সকালের দিকে মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ সহকর্মীরা নিজের ক্ষোভ প্রকাশ করায় মানসিক চাপ বাড়বে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) আজ সব কাজ খুব বিচক্ষণতার সঙ্গে করতে হবে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারো প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনো উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন। ছোটখাটো বিষয়ে মায়ের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। আপনার বাজে কথার জন্য অশান্তি বাড়তে পারে। আজ আপনি নতুন সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) ভুল বোঝাবুঝির জন্য পারিবারিক অশান্তি হতে পারে। বাড়িতে নতুন কোনো অতিথি আসতে পারে। মাত্রাছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনো চুক্তিতে আপনি জিততে পারেন। ছোটখাটো শারীরিক ভোগান্তি। সম্পত্তির ব্যাপারে চাপ আসতে পারে। কর্মে অন্য দিনের তুলনায় আজ চাপ একটু বেশি হতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখিন হতে পারেন। জলপথে বিপদ আসতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়তে পারে। বাড়তি কোনো খরচ চিন্তা বৃদ্ধি করবে। ব্যবসার দিকে মন্দা। কোনো উচ্চাশার কারণে মানসিক যন্ত্রণা বৃদ্ধি। ব্যবসায় জটিলতা কাটিয়ে সঞ্চয়ের ভাবনা করাই শ্রেয়। ভ্রমণের পরিকল্পনায় বাধা আসার সম্ভাবনা।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) আইনি কোনো কাজ থেকে সাবধান থাকুন। ব্যবসার কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয়দের সঙ্গে শত্রুতা বাড়তে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসার দিকে কোনো বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। পেটের কোনো রোগ বাড়তে পারে। ভ্রমণের পরিকল্পনা নষ্ট হতে পারে। বাড়িতে বাজে খবর আসতে পারে। দাম্পত্য কলহ বাধতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) ব্যবসায় লাভ বৃদ্ধি। পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারাদিন খুব বুঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের দিনটি ভাল। কোনো আত্মীয়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। মিথ্যে অপবাদে ফাঁসতে পারেন। পেটের যন্ত্রণা বাড়তে পারে। উঁচুস্থান থেকে পড়ে যাওয়ার সম্ভাবনা। প্রিয় জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। বাড়িতে কিছু আনন্দের ঘটতে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) ব্যবসা উন্নতির জন্য কোনো চেষ্টা। অর্থ ভাগ্য মধ্যম প্রকার। প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে, সতর্ক থাকুন। আজ মনে একটু বিষণ্ণভাব বাড়তে পারে। নিজের মতে চলবার জন্য অশান্তি বৃদ্ধি। শুভ কাজে বাধা আসতে পারে। বাঁকা পথে আয় হতে পারে। কাজে বাধা আসবে। চাকরির স্থানে কাজের চাপে শারীরিক অসুস্থতা আসতে পারে। সকাল থেকে মানসিক চাপ বাড়তে পারে। গুরুদেবের প্রতি ভক্তি বৃদ্ধি। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ হতে পারে। জ্বর জ্বালায় কষ্ট। ভাই ভাই বিবাদ বৃদ্ধি। কোনো সুন্দর মহিলার প্রতি দুর্বলতা বাড়তে পারে। নিজের নম্র স্বভাবের জন্য কর্মস্থলে পদন্নোতি। বাসস্থান পরিবর্তন নিয়ে স্ত্রীর সঙ্গে মতবিরোধ।

অঙ্গভঙ্গিতেই মনে হচ্ছিল আমি তাদের দাসী, ক্ষোভ অভিনেত্রীর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!