Friday, April 26
Shadow

’ভারত’ নিয়ে আসছে অন্য এক সালমান খান

সালমান খান

 

’ভারত’ নিয়ে আসছে অন্য এক সালমান খান

চুল, দাড়ি-গোঁফ সবই পেকে গিয়েছে, চোখে চশমা। হঠাৎই বৃদ্ধ বেশে ধরা দিলেন সালমান খান । এক ধাক্কায় বয়সটা যেন বেড়ে গেল সালমান খানের। ব্যাপারাটা কী? তবে কি তাঁর আসল চেহারাটা এমনই?

না, এক্কেবারেই নয়। সলমনের এই বৃদ্ধ লুক তাঁর আগামী ছবি ‘ভারত’-এর জন্য। সোশ্যাল মিডিয়াতে ছবির নয়া লুক পোস্ট করে ক্যাপশানে সালমান লিখেছেন, ”যত সাদা চুল আমার মাথা ও দাড়িতে রয়েছে তার থেকে অনেক বেশি রঙিন জীবন আমার কেটেছে।”

 

এদিকে ‘ভারত’-এর শ্যুটিংয়ের সময়কালীন আরও একটি সলমনের বৃদ্ধ লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করছে। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সলমনের ‘প্যায়ার কিয়া তো ডরনা কেয়া’, ‘গড তুসি গ্রেট হো’ ছবির সহ অভিনেত্রী বিনা কক।

 

আলি আব্বাস জাফর পরিচালিত সলমনের ‘ভারত’ একটি পিরিয়ড ড্রামা। ছবিটি ১৯৪৭-এর পটভূমিতে তৈরি হয়েছে। আর পোস্টারে সালমানের যে বৃদ্ধ লুক সামনে আনা হয়েছে তা ২০১০ সালের পটভূমিতে। ছবির পোস্টারে লেখা রয়েছে ”জার্নি অফ অ্যান ম্যান অ্যান্ড নেশান টুগেদার।”

জানা যাচ্ছে, ২০১৪ সালে দক্ষিণ কোরিয়ার একটি ছবি ‘অড টু মাই ফাদার’-এর অনুসরণে তৈরি হয়েছে সালমানের ‘ভারত’। এই ছবিতে ৫টি বিভিন্ন লুকে দেখা যাবে সালমানকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!