Monday, April 29
Shadow

ব্যাচেলর পার্টি সেরে ফেললেন রণবীর-দীপিকা!

অরল্যান্ডোর রাস্তায় ঘুরে বেড়াচ্ছিলেন দু’জনে। হঠাৎই  ভিড়ের মাঝে এক ভক্ত তাঁদের লক্ষ করেন। সঙ্গে সঙ্গে চিৎকার করে ওঠেন, ‘দীপিকা আর রণবীর। কী কিউট…!’ওই ঘুরে বেড়ানো অবধিই। এর বেশি আর কিছু জানা যায়নি। তবে এখন শোনা যাচ্ছে, এ বেড়ানো নাকি যে সে বেড়ানো নয়। বিশেষ এক কারণেই দীপিকা আর রণবীরের অরল্যান্ডো  যাওয়া।

প্রায় দু’মাস ধরেই নাকি ব্যাচেলর পার্টির প্ল্যানিং করছেন রণবীর সিংহ। অগস্টের প্রথম দিকে তো গিয়েইছিলেন। অগস্টের একবারে শেষের দিকেও আর এক বার অরল্যান্ডো উড়ে গিয়েছিলেন রণবীর। অনেকেই ভাবলেন, এটা হয়তো অভিনেতার একটা ছোট ট্রিপই হবে। কিন্তু না। বলি সূত্রের খবর, ব্যাচেলর পার্টি দিতেই পরের বার অরল্যান্ডো গিয়েছিলেন অভিনেতা। শুধু রণবীর একা নন, দীপিকাও ওই পার্টিতে ছিলেন বলে খবর।

কিছু দিন আগেই সংবাদমাধ্যমের সামনে বিয়ে নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। বিয়ে আদৌ হচ্ছে কি না, সে সব প্রশ্নের ধার ধারেননি। খালি বলেছিলেন, খুব শীঘ্রই সব কিছু জানতে পারবেন।  আর তার পর থেকেই যেন রণবীর-দীপিকার ভক্তদের মধ্যে উন্মাদনা আরও বেড়েই চলেছে।

বলিউডের একটি বিশেষ সূত্রের খবর অনুযায়ী, ইতালিতেই বিয়ে করবেন দু’জনে। রণবীর আর দীপিকা দু’জনেরই খুব পছন্দের জায়গা ইতালি। চলতি বছরের ২০ নভেম্বর ইতালির লেক কোমো-তেই নাকি চার হাত এক হতে চলেছে। খুব অল্প কিছু মানুষ উপস্থিত থাকবেন তাঁদের বিয়ের অনুষ্ঠানে। আর সেই তালিকায় রয়েছেন দুই পরিবার, আত্মীয়মহল আর খুবই কাছের বন্ধুবান্ধব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!