Wednesday, May 15
Shadow

এবার অক্ষরা হাসানের ব্যক্তিগত ছবি ফাঁস !

অক্ষরা হাসান ফাঁসকিছুদিন আগে ব্রিটিশ মডেল ও অভিনেত্রী এমি জ্যাকসনের ব্যক্তিগত ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ফাঁস হয়েছিল। দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার রজনীকান্ত ও বলিউডের ‘মিস্টার খিলাড়ি’ অক্ষয় কুমারের সঙ্গে আসন্ন এশিয়ার সবচেয়ে বড় বাজেটের ‘২.০’ ছবিতেও অভিনয় করেছেন এমি। তাঁর পর সাইবার অপরাধের শিকার হলেন বলিউড অভিনেত্রী অক্ষরা হাসান।

অক্ষরা ভারতের বিশিষ্ট অভিনেতা, চিত্রনাট্যকার ও নির্মাতা কমল হাসানের ছোট মেয়ে এবং অভিনেত্রী শ্রুতি হাসানের ছোট বোন। অক্ষরার ব্যক্তিগত ছবি ফাঁস হয়েছে এবং তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে।

অক্ষরা হাসান ‘শমিতাভ’ ছবি দিয়ে বলিউডে অভিনয়যাত্রা শুরু করেন। এ ছবিতে ছিলেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও দক্ষিণী তারকা ধানুশ। অক্ষরা এবার তাঁর ব্যক্তিগত ছবি ফাঁসের ঘটনায় খবরের শিরোনাম হলেন। অন্তর্জালে এই অভিনেত্রীর ব্যক্তিগত ছবি শেয়ার করে মন্তব্যও চলছে, যা ব্যক্তিস্বাধীনতা লঙ্ঘন।

সংবাদমাধ্যম ডিএনএ বলছে, ছবিগুলো অন্তর্জালে ভাইরাল হলেও তা প্রকৃতই অক্ষরা হাসানের কি না, নিশ্চিত হওয়া যায়নি। আর এ অভিনেত্রী এ ব্যাপারে এখনো মুখ খোলেননি।

সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদন অনুযায়ী, ছবি ফাঁসের ঘটনাটি যখন ঘটে, তখন লন্ডনে ছিলেন অক্ষরা। সেখানে স্থানীয় একটি মুঠোফোনের দোকানে তিনি গিয়েছিলেন, কারণ তিনি তাঁর আইক্লাউড অ্যাকাউন্ট খুলতে পারছিলেন না। যখন তিনি মুম্বাইয়ে ফিরে যান, তার আগেই তাঁর মুঠোফোনটি হ্যাক হয়ে যায়। এতে তিনি মুষড়ে পড়েন।

এ ঘটনা শুধু এমি বা অক্ষরার ক্ষেত্রেই ঘটল না, এর আগেও বলিউড তারকারা এমন ঘটনার শিকার হয়েছেন। সংশ্লিষ্টরা বলছেন, অতি সত্বর হ্যাকারদের খুঁজে বের করা দরকার এবং সাইবার আইন অনুযায়ী অপরাধীদের শাস্তি হওয়া দরকার। তারকা হোক, আর সাধারণ মানুষ হোক, সবারই ব্যক্তিগত সুরক্ষার জায়গাটি নিশ্চিত করা দরকার।

আপনার শিশুর জন্য শিক্ষা ও বিনোদনমূলক চ্যানেলটি আজই সাবসক্রাইব করুন

রণবীরের আগে যাঁদের সঙ্গে প্রেম ছিল দীপিকার

মিয়া খলিফা সম্পর্কে কিছু অজানা তথ্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!