Tuesday, April 30
Shadow

তাজপুরের সমুদ্রে দর্শনা …সঙ্গে কে?

খোলামেলা লাল গাউনে সমুদ্রে এক পুরুষের সঙ্গে দর্শনা। দু’জনের নৈকট্য নিয়ে গুজব ছড়ালেও একটা মিউজিক অ্যালবামের জন্য এই প্রথম কাজ করলেন দর্শনা। আর কাজ করেই বাজিমাৎ।

এক সপ্তাহের মধ্যে মিউজিক ভিডিয়োর এক মিলিয়ন থুরি দশ লক্ষ ভিউয়ারশিপ। ও পার বাংলার ইমরান মহমদুলের গানের ভিডিয়ো মানেই নানা চমক। লোকেশনে বৈচিত্র ও রোমান্টিক ‘মেঘের ডানায়’ গানটি প্রকাশের পরেই দর্শকের তা মন কেড়েছে।

 গানটি দেখে হাজারও প্রশংসামূলক মন্তব্য করেছেন দর্শক। এ গানের কথা লিখেছেন এবং সুর করেছেন সৈয়দ নাফিস। গানটিতে ইমরানের সঙ্গে দ্বৈত কণ্ঠে আছেন মধুমন্তী বাগচী।

দেশের জনপ্রিয় মডেলদের পাশাপাশি এর আগে কলকাতার নায়িকা কৌশানী, মৌমিতা হারিকে নিয়ে মিউজিক ভিডিয়ো করেছিলেন বাংলাদেশের অন্যতম সেরা গায়ক ইমরান। এ বার ইমরানের গানের মডেল হলেন কলকাতার সু-পরিচিত মডেল অভিনেত্রী দর্শনা বণিক।

‘‘এত গ্ল্যামারাস মজার রোম্যান্টিক গানের চরিত্রে আমি আগে অভিনয় করিনি। এই কাজটা আমার জন্য এক নতুন অভিজ্ঞতা তৈরি করল। আর ইমরানের গান এই কাজের বাড়তি পাওনা। তাজপুরে একদিনের শুটে, রোদে পুড়ে কাজটা করতে হয়েছিল। কিন্তু কাজটা এনজয় করেছি।’’ বললেন দর্শনা।

ইমরান-দর্শনা প্রথমবার জুটি বাঁধলেন।

ইমরান-দর্শনা প্রথমবার জুটি বেঁধে যে গানটি করেছেন তার নাম ‘মেঘের ডানায়’। গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘‘এ গানে প্রেমের সতেজ অনুভূতির ছোঁয়া পাবেন শ্রোতা এবং দর্শক। দর্শনা আমার পছন্দের একজন অভিনেত্রী। প্রথম বারের মতো বাংলাদেশের কোন গানে মডেল হলেন তিনি। আশা করছি গানটির ভিডিয়োটিও সবার ভাল লাগবে।’’
ইমরানের আশা তো পূর্ণ হয়েইছে। কাঁটাতার পেরিয়ে গানের এই সংযোগ মেঘের ডানাতেই লেখা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!