Wednesday, May 15
Shadow

অগ্নিকাণ্ডে কমলনগরে কোটি টাকার ক্ষতি

অগ্নিকাণ্ডে

লক্ষ্মীপুরের কমলনগরে অগ্নিকাণ্ডে আটটি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার দুপুরে উপজেলার চরলরেন্স বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে মালামালসহ প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে বাজারের ব্যবসায়ীদের দাবি।

স্থানীয়রা জানান, দুপুর আড়াইটার দিকে বাজারের পূর্ব গলির বিসমিল্লাহ টেইলার্সে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কমলনগর ও রামগতি ফায়ার সার্ভিসের পৃথক দুটি ইউনিট গিয়ে স্থানীয়দের সহযোগিতায় প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ততক্ষণে রাসেল মেগাসপ, হেলাল স্টোর, আবুল বারাকাত বস্ত্রালয়, হেলাল স্টোর, রহমানিয়া স্টোর, আজাদ মেডিক্যাল হল, রহমান ট্রেডার্স ও তোফায়েল ট্রেডার্সসহ আটটি দোকানঘর মালামালসহ সম্পূর্ণ পুড়ে যায়। এ সময় আরও চারটি দোকানঘর আংশিক ক্ষতিগ্রস্ত হয়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন, এ অগ্নিকাণ্ডের ঘটনায় মালামাল ও দোকানঘরসহ এক কোটি টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে।

 

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) মো. আমান উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে তিনি ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করেছেন। বরাদ্দ পেলে তাদেরকে সহায়তা দেওয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!