Monday, April 29
Shadow

আম্বানির মেয়ের বিয়েতে উড়ে এলেন হিলারি, আর কারা এলেন জানেন?

আম্বানিরসাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটন ভারতে উড়ে এসেছেন। উপলক্ষ ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ের অনুষ্ঠানে অতিথি হওয়া।

এনডিটিভির খবরে বলা হয়েছে, ভারতের সবচেয়ে ধনী পরিবারের মেয়ে ইশা আম্বানি। মুকেশ ও নীতি আম্বানির মেয়ের বিয়েতে শুরু হয়েছে বিশাল রাজকীয় আয়োজন। ১২ ডিসেম্বর হবে বিয়ের মূল অনুষ্ঠান। তবে গত শুক্রবার থেকে শুরু হয়েছে নানান আনুষ্ঠানিকতা। শনিবার ইশার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত হন সাবেক মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন। ইশার বিয়ের অনুষ্ঠানে হাজির হতে যুক্তরাষ্ট্র থেকে উড়ে দিল্লি আসেন তিনি। মুকেশ ও নিতা আম্বানি হিলারি ক্লিনটনকে ফুল হাতে দিয়ে অভ্যর্থনা জানান। এ সময় ছবিও তোলেন তারা।

শনিবার হিলারি ক্লিনটন ছাড়াও বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। ক্রিকেট তারকা, বলিউড তারকা, ব্যবসায়ীরাও ছিলেন। শচীন টেন্ডুলকার, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবিস, ক্যাটরিনা কাইফ, আমির খান, সালমান খান, করণ জোহর, বরুণ ধাওয়ান, নবদম্পতি নিক জোনাস-প্রিয়াঙ্কা চোপড়া, জাহ্নবি কাপুর, জহির খান ও তার স্ত্রী সাগরিকা, ঐশ্বরিয়া রায়সহ বচ্চন পরিবারের অনেকেই এসেছেন।

১২ ডিসেম্বর উদয়পুরে হবে মূল অনুষ্ঠান। সেখানে উপস্থিত হবেন অরিজিত্‍ সিং ও এ আর রহমানের মতো তারকারা। ওই অনুষ্ঠান বিশেষ পারফরম্যান্স করবেন প্রিয়াঙ্কা চোপড়া, শাহরুখ খান। আর বিয়ের অনুষ্ঠান হবে মুম্বাইয়ে আম্বানিদের বাড়ি আনতিল্লাতে।

আম্বানির

জয়পুর থেকে উদয়পুরের পার্টিতে আমন্ত্রিত অতিথিদের পৌঁছে দিতে আয়োজন করা হয়েছে বিশেষ বিমানের। এ জন্য জয়পুর বিমানবন্দরে ১০০টি বিশেষ চার্টার বিমানের ব্যবস্থা করা হয়েছে।

এ বছরের সেপ্টেম্বরে ইতালির লেক কমোতে ইশা আম্বানি ও আনন্দ পরিমলের বাগদান হয়। এর আগে বছরের শুরুর দিকে একটি মন্দিরে পরিমল ইশাকে প্রস্তাব দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!