Sunday, May 19
Shadow

পর্নো তারকা হয়েও কিস করতে চান না সানি লিওন !

সানি লিওনপরিসংখ্যানে দেখা গেছে, এখনো বলিউড সিনেমা দেখার প্রবণতা অনেক বেশি অন্যদের চাইতে। তাদের জন্য আজকের এই আয়োজন। তাদের কথা মাথায় রেখে জানানো হবে বলিউড এমন কিছু তারকার কথা যারা কোন ছবিতে কাজ করার আগে কিছু কিছু কাজ একদমই করতে চান না। চলুন দেখা যাক কী সেটা?

শাহরুখ খান

শাহরুখ খান। বলিউডের কিং খান তিনি। ক্যারিয়ারের স্বার্থে সব ধরণের অভিনয়ই করতে হয় তাকে। তবে একটা জিনিষ একদমই পছন্দ করেন না তিনি। তাহলো, ঘোড়ায় চড়া। কারণ, ঘোড়ায় চড়তে গিয়ে মেরুদণ্ডে আঘাত পেয়েছিলেন শাহরুখ। সেটার জের এখনো ভুলতে পারেননি তিনি।

অস্ত্রোপোচারও করিয়েছেন মেরুদণ্ডের হাড়ে। সেই থেকে ঘোড়ায় চড়ার দৃশ্যে না বলছেন বলিউড বাদশাহ। এছাড়া সিনেমায় গালাগালিও কখনো শোনা যায় না তার মুখে। তার ভাষ্য, ব্যক্তিগত জীবনে যে জিনিসটা আমি চরমভাবে ঘৃণা করি, সেটা পর্দায় দেখানো কোনভাবেই সম্ভব না।

সালমান খান

বলিউডের ভাইজান নামে খ্যাত সালমান খান। ক্যারিয়ারে তিনিও সব দৃশ্যে অভিনয় করেছেন। তবে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্য একদমই করতে চান না ভাইজান। সিনেমার চুক্তি পাকাপাকি হবার সময়েই এই শর্তটা দিয়ে দেন যে, নো কিসিং, নো ইন্টিমেট সীন। এটার রহস্য আজ পর্যন্ত কেউ বের করতে পারেনি।

তবে অফস্ক্রিনের তিনি কোন নায়িকাকে ঘনিষ্ঠ না করে ছাড়েন না বলেও শোনা গেছে!

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড ছাড়িয়ে এখন হলিউডে পৌঁছে গেছেন এই ‘দেশী গার্ল’। অফস্ক্রিনে বিকিনিতে তাকে অনেকবার দেখা গেলেও, ছবিতে পুরোপুরি নগ্ন হওয়াকে তিনি অসম্ভব ব্যপার বলেই মানেন। এমনকি সেটা গল্প বা চরিত্রের প্রয়োজনে হলেও!

প্রিয়াঙ্কার ভাষ্য, তার দেশ বা রীতিনীতি এটাকে সমর্থন করে না, তাই তিনিও এমন কিছু করতে চান না। এমনকি কোয়ান্টিকো টিভি সিরিজেও নাকি এমন দৃশ্যের প্রস্তাবে রাজী হননি প্রিয়াঙ্কা।

ঋত্বিক রোশান

বলিউডে ঋত্বিকের জনপ্রিয়তাও অনেক বেশি। তাই সিনেমায় অভিনয় করার সময় নাকি তিনি শর্ত জুড়ে দেন, শিডিউলের বাইরে অতিরিক্ত সময় কাজ করাতে হলে দিতে হবে বাড়তি টাকা। সেই শর্ত বলবৎ আছে এখনো।

সানি লিওন

সানি লিওন। বলিউডে এই নায়িকাকে নিয়ে কম আলোচনা হয়নি। তার অন্যরকম একটা অতীত আছে, সেটা নিয়ে এখনো কম কথা শুনতে হয় না এই নায়িকার। এখনো সেসবের জন্যে অনাকাঙ্খিত বিড়ম্বনায় পড়তে হয় তাকে।

নীল ছবির জগত থেকে বলিউডে আসা একমাত্র নায়িকাই তিনি, সেই সানিও নাকি চুমুকে না বলছেন রীতিমত! কোন নতুন ছবির কথা হলে নাকি তিনি সঙ্গে সঙ্গে পরিচালককে ফোন করে বলে দেন, তিনি কাউকে চুম্বন করবেন না।

অক্ষয় কুমার

ক্যারিয়ারে অনেক কাজ করেছেন এই নায়ক। এখনো বছরজুড়ে সিনেমার শুটিং করেন তিনি। তবে কোন নতুন ছবির অফার আসলে তিনি নাকি রোববারে কোন কাজ করেন না বলে জানিয়ে দেন। ওই দিন নাকি তিনি সময় কাটান তার পরিবারের সঙ্গে। আর কোন কাজে দেশের বাইরে থাকলে এই সময়টা নিজেকেই সময় দেন এই নায়ক।

কারিনা কাপুর

কারিনা কাপুর। বর্তমানে বিখ্যাত পতৌদী পরিবারের পুত্রবধু তিনি। তাই এই সময়ে কোন ছবির চুম্বন দৃশ্যে অভিনয় করতে না করেন কারিনা।

এর আগে, এই নায়িকা সিনেমায় অনেকবার চুম্বনদৃশ্যে অভিনয় করেছেন। তবে তিনি এখন এক সন্তানের মা। তাই কারিনা কোন সিনেমার শুটিং করার আগে শর্ত জুড়ে দেন, চুম্বন দৃশ্য ও শয্যাদৃশ্যে অভিনয় করতে তার দারুণ আপত্তি রয়েছে।

কঙ্গনা রনৌত

কঙ্গনা রনৌত। বলিউডের কুইন তিনি। তবে এই পর্যায়ে আসতে দারুণ কষ্ট পোহাতে হয়েছে তাকে।

সেই কঙ্গানা এখন বেশ বেছে বেছে কাজ করেন। এমনকি কোন সিনেমার চুক্তি করতে গেলে তিনি প্রথমে শর্ত জুড়ে দেন, ছবির ফাইনাল এডিটটিও তার মনমতো হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!