Sunday, May 19
Shadow

আজকের রাশিফল : কেমন যাবে আজকের দিনটি

আজকের রাশিফল

মেষ

Mar 21 – Apr 19

আজ অনেক কিছুই ঘটতে পারে, সে জন্য নিজের মনকে প্রস্তুত রাখতে হবে। সকলের সঙ্গে মিলে কাজ করলে আজ তোমার জন্য একটা ভাল পাবে। আজ কোনও পার্টি বা উৎসবে যাওয়ার সুযোগ আসতে পারে।

বৃষ

Apr 20 – May 20

কোনও সময় নষ্ট না করাই ভাল। আজ তোমার মধ্যে নতুন কিছু করার জন্য একটা অস্থিরতা কাজ করবে। অ্যাডভেঞ্চারের নেশা পেয়ে বসতে পারে।

মিথুন

May 21 – Jun 20

যে সুযোগ আসবে সেটা ফেলে না রেখে ব্যবহার করে ফেলো। অন্যের কাজকে বিচার করা বন্ধ করো। আজকের দিনটা খুব মজা করে কাটবে। ভেবে কথা বলো, কারণ তা নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।

কন্যা

Aug 23 – Sep 22

সমস্ত ঘটনার জন্য নিজেকে আজ প্রস্তুত করে রেখো। নিজের আয়ত্ত করা কোনও বিদ্যা আজ কাজে আসতে পারে। সাহসী হও। নিজের জীবনের প্রতি আরও কনফিডেন্স রাখা প্রয়োজন।  

কর্কট

Jun 21 – Jul 22

নিজেকে একটু শান্ত রেখো। পারলে রোজকার কাজ থেকে বিশ্রাম নাও, সেটা দরকার। আজ বন্ধু-বান্ধবদের সঙ্গে খানিক আড্ডা দিতে পার। আলোচনায় নিজেকে ব্যস্ত রাখো, ভালই লাগবে।

সিংহ

Jul 23 – Aug 22

কোনও বিষয় নিয়ে বেশি মাথা ঘামিও না। নিজে যে ঠিক পথেই চলছ, এ বিষয়ে মনের জোর রেখো। তোমার অনেকদিনের কোনও ইচ্ছা পূর্ণ হতে পারে আজ। 

ধনু

Nov 22 – Dec 21

দিনটা তোমার জন্য ভাল। আজ মনটা ফ্রেশ লাগবে। মনের মধ্যে কোনও ভাবনা রেখো না। আজ পুরনো কোনও বন্ধুর সঙ্গে কথা হতে পারে, যার সঙ্গে অনেককাল কথা হয়নি।

 

তুলা

Sep 23 – Oct 22

মনটা খানিক দ্বিধাগ্রস্ত থাকতে পারে। কোনও বিষয় নিয়ে থেমে থেকো না। অন্যের সমস্যা দূর করতে তোমার মিষ্টি ব্যবহার খুব গুরুত্বপূর্ণ।  মনের জোর আজ তোমার জন্য অত্যন্ত প্রয়োজন।

বৃশ্চিক

Oct 23 – Nov 21

আজ কোনও মূল্যবান ঘটনা ঘটতে পারে। অচেনা বা অজানা বলে কোনও কিছুকে দূরে সরিয়ে দিও না। কারণ সেখান থেকেই তুমি হয়তো পেয়ে যেতে পার অন্যরকম কোনও অভিজ্ঞতা।

মীন

Feb 19 – Mar 20

দিনটা বেশ খেলা-ধুলোর মধ্য দিয়ে কাটাতে পার। অনেক ছোট বিষয় থেকেও আজ তুমি খুশি হয়ে যেতে পার। নিজের মনকে অকারণে ভারাক্রান্ত করো না, বরং মন উন্মুক্ত রাখার চেষ্টা করো।

মকর

Dec 22 – Jan 19

আজকের দিনে তুমি কোনও কিছু দিলে, প্রতিদানে ভাল কিছু পেতে পার। কাউকে ভালবাসা বোঝাতে গিয়ে নিজেকে নিঃশেষিত করে দিও না। প্রতিদানে তার থেকে কী পাচ্ছ সেটাও ভেবে দেখো আজকে।

কুম্ভ

Jan 20 – Feb 18

দিনের তাজা এনার্জিটাকে ধরে রাখো। আজকে তুমি কোনও সামাজিক অনুষ্ঠানে সম্মিলিত হতে পার। আজকের দিনে তুমি নেতৃত্ব দেবে এবং সবাই তোমার অনুসরণ করে চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!