class="post-template-default single single-post postid-2008 single-format-standard wp-custom-logo group-blog vl-boxed aa-prefix-matin-">
Shadow

‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ : রোমান্টিক খুনসুটিতে স্পর্শিয়া ও সুমিত (ভিডিও)

স্পর্শিয়াটিভি পর্দার দুই প্রিয়মুখ স্পর্শিয়া ও সুমিত। পিয়াল হাসানের গাওয়া ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’ শিরোনামের গানটির ভিডিওতে রোমান্টিক খুনসুটিতে মেতেছেন দুজনে।

মূলত এটি প্রকাশের জন্যই এদিন সন্ধ্যায় রাজধানীর এক রেস্তোরাঁয় ডেকে নেন তার কাছের শিল্পী-সাংবাদিকদের।
পিয়াল হাসানকে স্বাগত জানাতে এই অনুষ্ঠানে উপস্থিত হন, গাজী মাজহারুল আনোয়ার, শহীদুল্লাহ ফরায়েজী, আসিফ আকবর, মুহিন, সৈকত নাসির, তরুণ মুন্সি, স্পর্শিয়া, সুমিত সেন, প্লাবন কোরেশীসহ বিভিন্ন টেলিভিশন, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
অনুষ্ঠানে উপস্থিত মিডিয়া ব্যক্তিদের বক্তব্য শেষে কেক কেটে মিউজিক ভিডিওটি উন্মুক্ত করা হয়। এরপর প্রজেক্টরে ভিডিওটি দেখানো হয়।
এটি পিয়াল হাসানের নিজস্ব ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়।মিউজিক ভিডিওতে দেখা যায়, ভালোবাসার টানে বাসা থেকে প্রেমিকা স্পর্শিয়া চলে আসেন প্রেমিক সুমিতের কাছে। ভালোবাসার বন্ধনকে দৃঢ় করতে বিয়ে করেন। শুরু হয় দুজনের রোমান্স। এভাবেই এক মধুর জীবনের গল্প নিয়ে এগিয়ে চলে গানটির দৃশ্যকল্প।
ভিজুয়ালাইজার টিমের ব্যানারে ভিডিওটি নির্মাণ করেন সৈকত নাসির। গানটি লিখেছেন জামাল রেজা। সুর-সংগীত করেছেন শিশির।
গান-ভিডিওটি প্রসঙ্গে পিয়াল হাসান বললেন, ‌‘অনেকদিন পর একটি গান করেছি। আমার ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। ভিডিওতে স্পর্শিয়া-সুমিত অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।’
এদিকে গানও মিউজিক ভিডিওটি প্রসঙ্গে স্পর্শিয়া বললেন, ‘অনেকদিন পর এমন মিষ্টি স্বাদের গানের মিউজিক ভিডিওতে কাজ করলাম। গানের কথা ও গায়কীর সাথে সুমিতের সঙ্গে কাজটি আমার খুব পছন্দ হয়েছে।’
এদিকে সুমিত বললেন, ‘এখনই কিছু বলতে চাচ্ছি না। চমক হিসেবেই থাক। আশা করি, গানটিতে আমার ও স্পর্শিয়ার উপস্থিতি কাউকে নিরাশ করবে না।’ ভিডিওতে ‘চায়ের কাপে তুমুল বৃষ্টি’:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!