Tuesday, May 14
Shadow

স্ত্রী-কন্যাকে নিয়ে ছুটিতে যাচ্ছেন সাকিব

সাকিব
স্ত্রী কন্যাসহ সাকিব

চলতি বিশ্বকাপে ব্যাট আর বলে অসংখ্য রেকর্ডও গড়েছেন সাকিব । ইতিহাসের প্রথম ক্রিকেটার হিসেবে তিন ফরম্যাটেই আইসিসির অলরাউন্ডার র‌্যাংকিংয়ের শীর্ষে উঠেছেন।

সাকিব আল হাসানের একক নৈপুণ্যে ৬২ রানের দাপুটে জয়ই পেয়েছে বাংলাদেশ দল। ফলে সাত ম্যাচ শেষে ৭ পয়েন্ট নিয়ে সেমিফাইনাল খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখল টাইগাররা।
বাংলাদেশের পরবর্তী ম্যাচ বার্মিংহামে । প্রতিপক্ষ এখনো পর্যন্ত অপরাজিত থাকা ভারত। সে ম্যাচের আগে অবশ্য লম্বা বিরতিই পাচ্ছে টাইগাররা। কারণ ম্যাচটি হবে আগামী জুলাই মাসের ২ তারিখ।
তাই তো মাঝের ৮ দিনের মধ্যে পাঁচ দিনই ছুটি ঘোষণা করে দেওয়া হয়েছে দলের সদস্যদের জন্য। সোমবারের ম্যাচ শেষে আনুষ্ঠানিক এক বার্তায় এ খবর জানিয়েছেন বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।
যেখানে তিনি নিশ্চিত করেছেন আগামী ২৯ জুন পর্যন্ত ছুটিতে থাকবে বাংলাদেশ দলের সদস্যরা। পরে ৩০ জুন থেকে শুরু হবে ভারতের বিপক্ষে মাঠে নামার প্রস্তুতি। তবে ২৫ তারিখ (মঙ্গলবার) স্থানীয় সময় বেলা ১১টার সময় সাউদাম্পটন থেকে বার্মিংহাম চলে যাবে দল।
এদিকে পাঁচদিনের এই লম্বা ছুটিটাকে ভালোভাবে কাজে লাগানোর পরিকল্পনা এরই মধ্যে করে ফেলেছেন সাকিব আল হাসান। আফগানদের একা হাতে হারিয়ে দেওয়ার পর ছুটির পাঁচটি দিন তিনি পরিবারকে দিতে চান।
বিশ্বকাপ খেলতে যাওয়ার সময়ই স্ত্রী উম্মে শিশির আহমেদ ও কন্যা আলায়না হাসান অব্রিকে সঙ্গে নিয়ে গেছেন সাকিব। কিছুদিন আগে ইংল্যান্ডে পৌঁছেছেন তার বাবা-মাও।
কিন্তু টানা খেলার কারণে সে অর্থে পরিবারকে সময় দিতে পারছিলেন না বিশ্বসেরা এ অলরাউন্ডার। তাই তো পাঁচদিনের ছুটিতে ফ্রান্স ও সুইজারল্যান্ড যাওয়ার মনস্থির করে ফেলেছেন তিনি।
মঙ্গলবার দলের সঙ্গে বার্মিংহাম পৌঁছে, টিম হোটেলে চেকইন করেই ঘুরতে বেরিয়ে পড়বেন সাকিব। এ তথ্য নিশ্চিত করেছেন মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম নিজেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!