Monday, April 29
Shadow

জোর-জবরদস্তি আমার ঠোঁটে চুমু খাওয়ার চেষ্টা করেছিল বিকাশ : কঙ্গনা

কঙ্গনাফের যৌন হেনস্থার অভিযোগে মুখ খুললেন এক অভিনেত্রী।অভিযোগের আঙুল সেই পরিচালক বিকাশ বহেলের দিকেই।

নানা পটেকর আর তনুশ্রী দত্তকে নিয়ে যখন সরগরম বলিউড, ঠিক তখনই এক এক করে অভিযোগ জমা হচ্ছে ‘কুইন’-এর পরিচালক বিকাশ বহেলের বিরুদ্ধে।

প্রথমে তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে সরব হয়েছিলেন ফ্যান্টম ফিল্মসের এক ক্রিউ মেম্বার। আর কঙ্গনার অভিযোগ, বিকাশ তাঁকে দেখা মাত্রই জোর করে চেপে ধরতেন।আর এক অভিনেত্রীও সোজা আঙুল তুললেন বিকাশ বহেলের দিকে।বললেন এক বার তাঁকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন পরিচালক বিকাশ বহেল।

আরও পড়ুন: ‘রোজ আমাকে চেপে জড়িয়ে ধরত’

শুধু তা-ই নয়। বিকাশকে ফন্দিবাজ অবধি বলেছেন ওই অভিনেত্রী। এমনকি, পরিচালকের পাশে একা থাকতেও তিনি ভয় পান বলে পরিষ্কার জানিয়েছেন ওই অভিনেত্রী। সংবাদমাধ্যমের কাছে ওই অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি,‘‘ঘটনাটা একটা পার্টির। বিকাশও ছিল সেই পার্টিতে। সেদিন আমি নিজেকে সেফ মনে করেছিলাম, কারণ ইন্ডাস্ট্রির আরও অনেক চেনা মানুষ সেখানে ছিলেন। কিন্তু লোকজনের সামনে ও সব সময়েই নিজেকে মাতাল দেখানোর একটা চেষ্টা করে। যেটা আমার সামনেও করছিল। আর চোখাচোখি হওয়ার সঙ্গে সঙ্গেই ও আমার ঠোঁটে জোর করে চুমু খাওয়ার চেষ্টা করে। আমি ধাক্কা মেরে ওঁকে সরিয়ে দিয়েই বেরিয়ে যাই। কিন্তু তখনও ও এমন ভান করছিল যেন দেখেইনি, আমি চলে গিয়েছি।’’

আর ঠিক তার পরেই রীতিমতো ভয় পেয়ে বয়ফ্রেন্ডের বাড়িতে চলে যান ওই অভিনেত্রী। কিন্তু তিনি বেরিয়ে যাওয়ার পরেই বিকাশ একের পর এক টেক্সট মেসেজ পাঠাতে শুরু করেন বলে দাবি অভিনেত্রীর। অভিনেত্রী বলেন, ‘‘কমপক্ষে আরও ২০ জন ছিলেন ওই পার্টিতে। আমার বয়ফ্রেন্ডের বাড়ি আসতেই দেখি একের পর এক বিকাশের মেসেজ। লিখছে, তুনি কেন চলে গেলে? আমিই তোমাকে ছেড়ে আসতে পারতাম। সে দিন মদ বা সিগারেটের কিছুই আমি ছুঁয়ে অবধি দেখিনি। খালি কোনওক্রমে খাবারটা খেয়েই আমি বেরিয়ে যাই।’’

 

আরও পড়ুন:

তনুশ্রীর সঙ্গে সেটে কী হয়েছিল? ভাইরাল হল ১০ বছর আগের ভিডিও

চার বন্ধু বিকাশ বহেল, মধু মান্টেনা, অনুরাগ কাশ্যপ এবং বিক্রমাদিত্য মতওয়ানে মিলেই শুরু করেছিলেন ‘ফ্যান্টম ফিল্মস’।দিনকয়েক আগেই ‘ফ্যান্টম ফিল্মস’-এরই একজন ক্রিউ মেম্বার বিকাশ বহেলর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিলেন। আর ওই ক্রিউ মেম্বার আসলে অনুরাগ কাশ্যপের সহকারী পরিচালক। ‘ফ্যান্টম ফিল্মস’-এর সকলকে বিষয়টি জানানোর পরেও কেউ কোনও পদক্ষেপ করেননি বলেও অভিযোগ করেছিলেন ওই ক্রিউ মেম্বার। অনুরাগ সে সময়ে সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন যে, বিকাশের সঙ্গে তিনি এখন দূরত্ব বজায় রাখছেন। আর গত রবিবারে ফ্যান্টম ফিল্মস বন্ধ করে দেওয়ার পরেই টুইটারে ওই ক্রিউ মেম্বারের কাছে ক্ষমা চেয়ে নিয়েছিলেন অনুরাগ এবং বিক্রমাদিত্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!