Tuesday, April 30
Shadow

ঊর্ধাংশ অনাবৃত, উষ্ণতা ছড়াচ্ছে সানি লিওন !

জনপ্রিয় পর্নস্টার যখন বলিউডে আসেন, তখন তাকে নিয়ে কম বিতর্ক হয়নি। কখনও মুম্বইতে বাড়ি ভাড়া পাওয়া নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে, আবার কখনও তার পরিচিতি নিয়ে তোলা হয় প্রশ্ন। এসবের মধ্যেও তিনি যখন শাহরুখ খানের ‘রইস’ এ আইটেম নম্বরে আগুন ঝরান, তখন ‘হাঁ’ করে তার ক্যারিশমা দেখেছেন দর্শকরা। বুঝতেই পারছেন প্রাক্তন পর্নস্টার সানি লিওনের কথা বলা হচ্ছে।

সম্প্রতি নিশা, নোয়া এবং এশার অর্থাত ৩ সন্তান এবং স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে সুখে সংসার করছেন সানি লিওন । মহারাষ্ট্রের লাতুর থেকে নিশা নামে এক ছোট্ট মেয়েকে দত্তক নিয়ে নিজের সন্তান স্নেহে বড় করে তুলছেন সানি। এরপর সারোগেসির মাধ্যমে জন্ম হয় নোয়া এবং এশার নামে সানির আরও দুই সন্তানের। ৩ সন্তানকে কোলে নিয়ে এরপর সানি জানান, এবার তার পরিবার সম্পূর্ণ।

এদিকে, সন্তানদের বড় করে তোলার পাশাপাশি জনপ্রিয় রিয়েলিটি শো-এর বিচারক হিসেবেও দর্শকদের প্রশংসা কুড়াতে শুরু করেছেন সানি লিওন । সেই সঙ্গে চলছে তার বিজ্ঞাপনের শুটিংসহ ম্যাগাজিনের ফটোশুট। শত ব্যস্ততার মাঝেও সানি যে তার ভক্তদের ভুলে যান না, তা আরও একবার স্পষ্ট করলেন বলিউডের এই আবেদনময়ী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন সানি লিওন । যেখানে তার ঊর্ধাঙ্গ অনাবৃত দেখা যাচ্ছে। যে ছবি শেয়ার করে সানি প্রশ্ন তোলেন, এই ছবির জন্যই কি আপনারা অপেক্ষা করছিলেন?

সানি লিওনের এই ছবি প্রকাশ্যে আসার পর যে আরও একদফা বিতর্ক মাথা চাড়া দেবে তাকে নিয়ে, তা আর বলার অপেক্ষা রাখে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!