Saturday, April 27
Shadow

শাহরুখ ১৫শ প্রিয়াঙ্কা ৮০ ও বিদ্যা ৮০০

অবিশ্বাস্য সংখ্যায় জুতো-জামা সংগ্রহের বাতিক থাকে তারকাদের।  এসব নিয়ে তাদের দুর্বলতা ঢের। এবার জেনে নিন বলিউড স্টারদের এমন কিছু বাতিকের কথা।

এক শ বা দুই শ নয়- বলিউড বাদশাহ শাহরুখের আছে পনের শ জিন্স! ক্লাসিক, ডেনিম সবই পরেন। সিনেমায় তাকে দেখা যায় হরেক পদের জিন্স পরা অবস্থায়। প্রিয় ব্রান্ড? বিতর্ আছে দুনিয়ার সেরা কোম্পানিগুলোর মধ্যে। এর একটি হচ্ছে অ্যাড্রিয়ানো গোল্ডসমাইড জিন্স তথা AG Jeans, এজি কোম্পানির দাবি অনেক বছর ধরেই এটা তার পছন্দের তালিকার শীর্ষে। আরেকটি পক্ষ বলছে তার প্রিয় ব্রান্ড হচ্ছে ডলসি অ্যান্ড গাব্বানা আরমানি। এই পক্ষের দাবি, এক সাক্ষাৎকারে এমনি বলেছিলেন শাহরুখ।

বছর বছর তার সংগ্রহে থাকা জুতো আর জিন্সের সংখ্যা বাড়ছেই শুধু। আর জিন্সের বাইরে তার রয়েছে ২৫৭ জোড়া জুতো (সর্বশেষ আপডেট)। জুতোর প্রতি দুর্বলতার বিষয়ে শাহরুখ, জুতোর ব্যাপারে আমি খুবই পছন্দপ্রেমী। আমি মনে করি জুতো হতে হবে আরামদায়ক।

 

কঙ্গনা রানাউত

অভিনয় বিতর্ক দুটোতেই চ্যাম্পিয়ন কঙ্গনা রানাউত। তার বিশেষ শখ, শরীরে ট্যাটু আঁকানো। ঘাড়ের পেছন দিকে ও পায়ে ট্যাটু আছে। ট্যাটুর মাধ্যমে নিজেকে স্টাইলিশ প্রমাণে সচেষ্ট থাকেন। কঙ্গনা ছাড়াও বলিউডে ট্যাটু দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোনের শরীরেও। প্রিয়াঙ্কার হাতে লেখা আছে ‘ড্যাডিস লিল গাল’ অর্থাৎ বাবার ছোট্ট মেয়ে। সোনাক্ষি সিনহা সামনের দিকে গলায় আঁকিয়েছিলেন একটি স্টার চিহ্ন।

বিদ্যা বালান

বিদ্যা

মেধাবী অভিনেত্রী বিদ্যা বালানকে শাড়িতেই বেশি পছন্দ করেন তার ভক্তরা। শানদার আর জাঁকজমকে পূর্ণ অনুষ্ঠানগুলোতে তিনিও শাড়িতেই হাজির হতে পছন্দ করেন। তার সংগ্রহে থাকা শাড়ির সংখ্যা আট শ’র ওপরে। নিজে বাঙালি না হলেও তার শাড়িগুলোতে বাঙালিয়ানার ছাপ স্পষ্ট।

প্রিয়াঙ্কা চোপড়া

স্টেজে ৫ মিনিট পারফর্ম করার সম্মানি ৫ কোটি রুপি দাবি করে হালে সংবাদ শিরোনাম হওয়া সাবেক এই বিশ্ব সুন্দরী এখন বিলিউডের চেয়ে হলিউডেই বেশি ব্যস্ত। হলিউডি টিভি সিরিয়াল কোয়ান্টিকো অভিনেত্রী প্রিয়াঙ্কার দুর্বলতা আছে জুতোর প্রতি, অনেকটা ইমেলদা মার্কোসের মতো। নিজের পায়ের জুতোর মাধ্যমেও তিনি নিজেকে তুলে ধরার চেষ্টা করেন বলে জানা গেছে। তার এখনকার সংগ্রহে রয়েছে ৮০ জোড়া জুতো। দুনিয়া সেরা একজন ফ্যাশন আইকন হিসেবে প্রিয়াঙ্কা স্যান্ডেল, পাম্পি, বুট- সব ধরনের জুতোই পায়ে দেন। তবে তার পছন্দের ব্রান্ড হচ্ছে ক্রিস্টিয়ান লৌবৌটিন। এই কোম্পানির নানান নকশা করা, পাথর-মেটাল-জড়িযুক্ত জুতোই বেশি পরতে দেখা যায় এই বলিউডি ‘জংলি বিল্লি’কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!