রনবীর কাপুর

রনবীর কাপুর এখন অনস্ক্রিন সঞ্জয় দত্ত। সে খবর আপনি জানেন তো? সৌজন্যে রাজকুমার হিরানির পরিচালনায় সঞ্জয় দত্তের বায়োপিক অর্থাৎ আসন্ন ছবি ‘সঞ্জু’। এই ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রণবীর। কিন্তু রণবীর নাকি প্রথমে এই চরিত্রে অভিনয় করতে একেবারেই রাজি ছিলেন না। কিন্তু কেন?

রাজকুমার হিরানির সব সময়ই মনে হয়েছিল, সঞ্জয় দত্তের ভূমিকায় অনস্ক্রিন রনবীর কাপুর কেই সবচেয়ে ভাল মানাবে। ছবির লুক বা ট্রেলার যতটুকু দেখেছেন দর্শক, তাতে রণবীরের দারুণ পারফরম্যান্সই আশা করছেন সকলে। কিন্তু রণবীর নিজেই নাকি একেবারেই নারাজ ছিলেন।

সম্প্রতি এক সাক্ষাত্কারে রণবীর জানিয়েছেন, অফার পাওয়ার পর তিনি রাজকুমারকে না বলেছিলেন। কারণ তিনি ভেবেছিলেন, এটা সঞ্জয় দত্তের বায়োপিক নয়। কোনও মৌলিক গল্প। তবে চিত্রনাট্য পড়ার পর নিজের সিদ্ধান্ত বদল করতে বাধ্য হয়েছিলেন। রণবীরের কথায়, ‘‘বিশ্বের মহান পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে কাজ করাটা যে কোনও অভিনেতার স্বপ্ন, আমি কিন্তু এই সময়ের সব অভিনেতার কথাই বলছি।’’

সেক্স র‌্যাকেট চালানোর অভিযোগে সস্ত্রীক গ্রেফতার প্রযোজক

রণবীর এও জানিয়েছেন, ‘সঞ্জু’র চিত্রনাট্য পড়েছিলেন তাঁর মা নীতু কপূরও। তাঁরও এতটাই ভাল লাগে যে রাজকুমারের সঙ্গে এ নিয়ে আলোচনাও করেন। পরে নীতুর কথা অনুযায়ী নাকি ক্লাইম্যাক্সও বদলে ফেলেছি্লেন রাজকুমার। সব কিছু ঠিক থাকলে আগামী ২৯ জুন মুক্তি পাবে এই ছবি।