Monday, November 28
Shadow

গুগলই ভরসা পড়শীর : পড়শীর নাটক

ফোন ও ল্যাপটপের কারণে কণ্ঠশিল্পী পড়শী দিনে দিনে হয়ে উঠেছেন গুগল-নির্ভর। গত ১১ সেপ্টেম্বর এক রেস্তোরাঁয় বসেছেন খেতে। সঙ্গে বন্ধু রিমন (ইয়াশ)। কথায় কথায় পড়শীর হাত ধরলেন ইয়াশ। পড়শী দ্রুত গুগলে সার্চ করলেন রেস্টুরেন্টে কেউ হাত ধরলে কী করতে হয়! উত্তর এলো থাপ্পড়!

সাবরিনা পড়শী

যথারীতি রিমনের গালে কশে চড়। এভাবেই গুগল-নির্ভর এক অদ্ভুত জীবনের মধ্যে ঢুকে পড়েছেন পড়শী। আর এতে পদে পদে পড়তে হচ্ছে বিব্রতকর অবস্থায়।

তবে এসব কিন্তু বাস্তব নয়। এটি কণ্ঠশিল্পী পড়শীর তৃতীয় টিভি নাটক। আর তার চরিত্রটাই এমন গুগল-নির্ভর। তার সঙ্গে আছেন ‘পরাণ’-খ্যাত ইয়াশ রোহান। নাটকের নাম ‘এখানে প্রেম শেখানো হয়’। রচনা ও পরিচালনা করছেন সাজিন আহমেদ বাবু।

উত্তরায়  চলছে নাটকটির শেষ দিনের কাজ। যা প্রচার হবে আসছে ঈদে আরটিভিতে।

নির্মাতা বাবু বলেন, ‘চিত্রনাট্যটা আমার অনেক প্রিয়। অনেক আনন্দ নিয়ে করেছি।  এ গল্পে মাধ্যমে বর্তমান প্রজন্মের বড় একটি অংশের বাস্তব পরিস্থিতি উঠে আসবে। সোশ্যাল মিডিয়া আমাদের নতুন প্রজন্মকে কোথায় নিয়ে যাচ্ছে, তার একটা আভাস থাকছে এতে।’

নাটকটিতে পড়শী অভিনয় করেছেন সুস্মিতা চরিত্রে আর ইয়াশ হচ্ছেন রিমন। যাতে দেখা যাবে, সুস্মিতা তার জীবনের প্রতিটি ক্ষণে সার্চ ইঞ্জিনের সাহায্য নিয়ে চলেন। ফলে তৈরি হয় তার একরকম বিচ্ছিন্ন জীবন।

পড়শী এর আগে দুটি নাটকে কাজ করেছেন। শুরু হয়েছিল চলতি বছর বাবুর নাটক ‘মারিয়া ওয়ান পিস’ দিয়ে। এরপর ‘সাদি মোবারক’ নামে আরেকটি নাটকে কাজ করেছেন। 

পড়শী প্রসঙ্গে বাবু বলেন, ‘ওর সঙ্গে ভালো বন্ডিং হয়েছে আমার। ও গানে যেমন ট্যালেন্ট, অভিনয়েও। ইয়াশ রোহান সম্পর্কে তো সবাই জানেন। মোট মিলিয়ে আমরা কাজটি আরাম করেই করছি।’ 

 

দেখুন পড়শীর নাটক মারিয়া ওয়ান পিস

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!