Thursday, May 2
Shadow

যা হচ্ছে আলেশা মার্ট এ

আলেশা মার্ট এর অফিস বন্ধ করে দিয়েছে মালিকপক্ষ। তবে আলেশা মার্ট এর কার্যক্রম চালু থাকবে বলে জানিয়েছেন এর ব্যবস্থাপনা কর্তৃপক্ষ।

আলেশা মার্টের ভ্যারিফায়েড ফেসবুক পেজ থেকে গ্রাহকদের উদ্দেশে ফেসবুক লাইভে এসে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও চেয়ারম্যান এই তথ্য জানিয়েছেন।

প্রতিষ্ঠানটির বিরুদ্ধে গ্রাহকদের হয়রানি, সময় মতো পণ্য না দেওয়া, গ্রাহকদের পাওনার বিপরীতে চেক দিলেও তা প্রত্যাখ্যাত হওয়ার মতো নানা ঘটনার কারণে প্রতিষ্ঠানটিতে অপ্রীতিকর ঘটনাও ঘটেছে বলে জানা গেছে। এসব কারণে অফিস বন্ধ করে কার্যক্রম চালিয়ে যাওয়ার ঘোষণা দেওয়ায় ই-কমার্স খাতে প্রশ্ন উঠেছে, কী হচ্ছে আলেশা মার্ট এ?

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) আলেশা মার্টের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মনজুর আলম শিকদার ফেসবুক লাইভে এসে বলেন, আমাদের প্রতিনিয়ত নতুন নতুন অবস্থা ও পরিস্থিতির সম্মুখীন হতে হচ্ছে। আমাদের বাধাগ্রস্ত করা হচ্ছে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। তিনি আরও বলেন, আমরা শিগগিরিই শতভাগ সিওডিতে (ক্যাশ অন ডেলিভারি) চলে যাচ্ছি। অফিস বন্ধের বিষয়ে তিনি বলেন, আমাদের অফিসে অপ্রীতিকর ঘটনা ঘটেছে। সে কারণে আমাদের পক্ষে অফিস খোলা রাখা সম্ভব হচ্ছে না। তবে আমাদের (আলেশা মার্টের) কার্যক্রম চালু থাকবে।

এদিকে গতকাল (বুধবার) আলেশা মার্ট কর্তৃপক্ষ অফিস বন্ধের কারণ হিসেবে তাদের ফেসবুক পেজে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর সংগঠন ই-ক্যাবের মহাব্যবস্থাপক জাহাঙ্গীর আলম শোভন বলেন, আলেশা মার্ট বুধবার (১ ডিসেম্বর) আমাদের জানিয়েছে, কিছু সমস্যার কারণে তারা অফিস চালু রাখতে পারছে না তবে তাদের কার্যক্রম চালু থাকবে। তারা গ্রাহকের পাওনা পরিশোধ করে দেবে। প্রয়োজনে তারা গ্রাহকের ঠিকানায় গিয়ে পাওনা অর্থ বাবদ চেক দেবে। তারা পর্যায়ক্রমে সবার পাওনা মিটিয়ে দেবে বলে ই-ক্যাবকে জানিয়েছে।

তিনি বলেন, আলেশা মার্ট আমাদের জানিয়েছে পেমেন্ট গেটওয়েতে তাদের ৪৪ কোটি টাকা আটকে আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Please disable your adblocker or whitelist this site!

error: Content is protected !!